• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
শ্রীপুরে গৃহবধূকে ফোনে যৌন হয়রানির দায়ে বখাটের দণ্ড
শ্রীপুরে এক গৃহবধূর মুঠোফোনে বিভিন্ন ধরনের বার্তা পাঠিয়ে যৌন হয়রানির অভিযোগে মোফাজ্জল হোসেন নাকে একজনকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে শ্রীপুর উপজেলা পরিষদে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও রেহেনা আকতার এ দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত মোফাজ্জল ময়মনসিংহের ভালুকা উপজেলার রামপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিন আকন্দের ছেলে। বুধবার সকালে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচ থেকে তাকে আটক করা হয়। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জামিল রাশেদ জানান, উপজেলার এক গৃহবধূকে মুঠোফোনে লম্পট মোফাজ্জল প্রায়ই বিভিন্ন ধরনের বার্তা পাঠিয়ে যৌন হয়রানি করে আসছে। বুধবার সকালে ওই গৃহবধূ শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। গৃহবধূ কৌশলে ফোন করে মোফাজ্জলকে মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে আসতে বলেন। পরে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালত তাকে জরিমানা করেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত