• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০
কটিয়াদী    |    
প্রকাশ : ১২ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
কটিয়াদী ও কলমাকান্দায় স্বজনের নতুন কমিটি গঠন

কিশোরগঞ্জের কটিয়াদীতে যুগান্তর স্বজন সমাবেশের ৩৩ সদস্যের কার্যকরী কমিটি ও ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের সমন্বয়ে মুন্সী আ. হেকিম কারিগরি কলেজ শাখা কমিটি গঠন করা হয়েছে। রোববার দুপুরে মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও যুগান্তরের কটিয়াদী উপজেলা প্রতিনিধি ফজলুল হক জোয়ারদার আলমগীরের সভাপতিত্বে কমিটি গঠনের আগে আলোচনা সভায় বক্তব্য দেন কলেজের সহকারী অধ্যাপক মো. আজহারুল ইসলাম, প্রভাষক মোহাম্মদ মোজাম্মেল হক, প্রভাষক মোহাম্মদ আনোয়ারুল হক, প্রভাষক আরিফ উল আসাদ, প্রদর্শক আতাউর রহমান আফ্রাদ, আবু তাহের সিদ্দিকি ও শফিকুল ইসলাম। আলোচনার শেষে মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের বাংলা প্রভাষক আরিফ উল আসাদকে সভাপতি ও প্রদর্শক আতাউর রহমান আফ্রাদকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যের কার্যকরী কমিটি ও ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। অন্যরা হচ্ছেন সহ-সভাপতি কলেজের স্কুল শাখার ট্রেড ইন্সট্রাক্টর হাবিবুর রহমান সেলিম, আবু তাহের সিদ্দিকি, হারুন-অর-রশিদ, যুগ্ম মো. শফিকুল ইসলাম, মো. ফজলুর রহমান সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, অর্থ সম্পাদক মো. আল-আমিন, যুগ্ম অর্থ সম্পাদক খাদিজা আক্তার, শিক্ষা ও গবেষণা সম্পাদক মনিরা পারভীন, সাংস্কৃতিক সম্পাদক হৃদয় মোদক, যুগ্ম সাংস্কৃতিক সম্পাদক রাবিয়া আক্তার আউলিয়া, দফতর সম্পাদক আরমান হোসেন শুভ, কাউছার মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল হোসেন, সমাজকল্যাণ সম্পাদক বিপ্লব মিয়া, সজিব আহম্মেদ, ক্রীড়া সম্পাদক বাবুল মিয়া, রায়হান, সাহিত্য সম্পাদক কোহিনুর আক্তার, যুগ্ম সাহিত্য সম্পাদক সোনিয়া আক্তার, তথ্য সম্পাদক মো. রুকনুজ্জামান, রুবেল মিয়া, মহিলাবিষয়ক সম্পাদিকা রোকিয়া বেগম, সূবর্ণা আক্তার, আপ্যায়ন সম্পাদক শিপন মিয়া, যুগ্ম আপ্যায়ন সম্পাদক নাসির উদ্দিন, পাঠকচক্র সম্পাদক মাহ্ফুজা আফরিন প্রমা, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মো. আবদুল্লাহ, যোগাযোগবিষয়ক সম্পাদক রনি জোয়ারদার, নির্বাহী সদস্য মনির হোসেন, আসিফ আহম্মেদ বিজয়, নাঈম ইসলাম, রায়হান মিয়া, সদস্য- আরাফাত রহমান, তানবিন আক্তার সুইটি, শরিফ মিয়া, মিতু আক্তার, জান্নাতুল ইসলাম শিলা, আফরোজা আক্তার, খাদিজা আক্তার, রোজিনা আক্তার, রাজিয়া আক্তার, রিমন মিয়া, জাহিদ হাসান, হৃদয় মিয়া, রাসেল আহম্মেদ, শেখ কামরুল ইসলাম, তানভির হাসান রানা, তোফাজ্জল হোসেন সাগর, হাবিবুর রহমান, ইমরান হোসেন, মামুন মিয়া, আফজাল মিয়া। উপদেষ্টারা হচ্ছেন কলেজের সহকারী অধ্যাপক মো. আজহারুল ইসলাম, প্রভাষক মোহাম্মদ মোজাম্মেল হক, প্রভাষক মোহাম্মদ আনোয়ারুল হক, ট্রেড ইন্সট্রাক্টর মিনারা খাতুন, শফিকুল ইসলাম ও মো. লিয়াকত আলী।

ফজলুল হক জোয়ারদার আলমগীর

কলমাকান্দা

নেত্রকোনার কলমাকান্দা উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের কমিটি ঘোষণা করা হয়েছে। দুই বছর মেয়াদি এই কমিটির কার্যকাল ২০১৭-১৯। এ উপলক্ষে বুধবার বিকালে কলমাকান্দা প্রেস ক্লাব হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাব সেক্রেটারি মো. ফখরুল আলম খসরু। যুগান্তরের কলমাকান্দা প্রতিনিধি প্রান্ত সাহা বিভাসের সঞ্চালনায় বক্তব্য দেন প্রভাষক রাজন সাহা, জিএম শামছুর রহমান, জহিরুল ইসলাম মামুন, কাজল তালুকদার, মো. সৈকত মিয়া ও ঝুটন সাহা প্রমুখ। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ২৯ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে প্রভাষক প্রণয় কুমার তালুকদার সভাপতি ও প্রশান্ত কুমার সাহাকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অন্য সদস্যরা হচ্ছেন প্রভাষক রাজন সাহা (রূপন) সহ-সভাপতি, জিএম শামছুর রহমান সহ-সভাপতি, সুজন পণ্ডিত যুগ্ম সাধারণ সম্পাদক, সুব্রত সাহা (মিঠু) সাংগঠনিক সম্পাদক, জহিরুল ইসলাম মামুন সহ-সাংগঠনিক সম্পাদক, কিশোর কুমার দাস অর্থ সম্পাদক, সন্ধ্যা রানী সাহা মহিলাবিষয়ক সম্পাদক, মো. কামরুল ইসলাম সুমন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, কাজল তালুকদার তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক, প্রভাষক সুমন চন্দ্র সরকার ক্রীড়া সম্পাদক, প্রভাষক মো. সাদিকুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. জাহাঙ্গীর মণ্ডল সমাজকল্যাণ সম্পাদক, মো. সৈকত মিয়া মানবাধিকারবিষয়ক সম্পাদক, ঝুটন সাহা পরিবেশবিষয়ক সম্পাদক, সুব্রত চক্রবর্তী ধর্মবিষয়ক সম্পাদক সম্মানিত সদস্য পদে ইন্দ্রজিত সাহা, আশুতোষ সাহা, ডা. অলক কুমার সিংহ, ভুবন চাম্বু গং, জয়ন্ত বণিক, দ্বীপেশ সরকার, মো. লুৎফুর রহমান, তাপস রায়, মো. আলী হায়াৎ, মো. সাদিনুর, চন্দ্রিকা তালুকদার ও মো. মান্নান মিয়া। উপদেষ্টা হিসেবে রয়েছেন কলমাকান্দা ডিগ্রি কলেজ অধ্যক্ষ সুকুমার চন্দ্র বণিক, নেত্রকোনা জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার, কলমাকান্দা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. সুলতান গিয়াস উদ্দিন, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. ফখরুল আলম খসরু ও যুগান্তর কলমাকান্দা প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস।

প্রান্ত সাহা বিভাস


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত