• বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
মিরসরাইতে কৃতী সংবর্ধনা ও নতুন কমিটি

মিরসরাই উপজেলার বড়তাকিয়াস্থ আবুল কাশেম বালিকা উচ্চ বিদ্যালয়ে যুগান্তর স্বজন সমাবেশের নতুন শাখা গঠন ও কৃতী শিক্ষার্থী স্বজনদের সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার ২০ জুলাই বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ওই বিদ্যালয়ে এখন থেকে স্বজন ইউনিটের উদ্যোগে নিয়মিত ঋতুভিত্তিক সাহিত্য আসর ও সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখার ঘোষণা দেয় উক্ত স্বজন ইউনিট। স্বজনের নতুন কমিটি গঠন শেষে চলতি বছরে শতভাগ পাস করায় অভিভাবক শিক্ষার্থী সবাইকে অভিনন্দন জানিয়ে মেধাবী কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথীরা।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ রেজাউল করিম বাদলের সভাপতিত্বে ও মাষ্টার জাহাঙ্গির আলমের সঞ্চালনায় স্বজন সদস্য ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান পর্বে অতিথী হিসেবে বক্তব্য দেন বিদ্যালয় প্রতিষ্ঠাতার সন্তান ও দাতা সদস্য নজিবুর রহমান, শিক্ষানুরাগী সদস্য জিয়াউর রহমান, প্রধান শিক্ষক আলহাজ গিয়াস উদ্দিন, নাট্যকার ও লেখক মঈন উদ্দিন আহমদ চৌধুরী সেলিম, স্বজন সমাবেশ উপদেষ্টা দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পলাশ, মাষ্টার মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান, স্থানীয় ইউপি সদস্য আলী আহম্মদ চৌধুরী, সাবেক মেম্বার জসিম উদ্দিন, পরিচালনা সদস্য মুহাম্মদ ইব্রাহিম, সোলায়মান প্রমুখ। অনুষ্ঠানে ২০১৭ সালের বিদ্যালয় থেকে এসএসসিতে উত্তীর্ণ ৩৭ জন জিপিএ ও ‘এ’ প্রাপ্ত মেধাবী ও কৃতী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথীরা। এছাড়া আগামীতে যুগান্তর স্বজন সমাবেশের বিদ্যালয় শাখার উদ্যোগে সব মেধাবী ও কৃতী শিক্ষার্থীদের জন্য নানা উৎসাহমূলক আয়োজনের ঘোষণা প্রদান করা হয়।

শেষে বিদ্যালয়ে ঘোষিত স্বজন সমাবেশের কমিটি গঠন করা হয়। তাসফিয়া সুলতানাকে সভাপতি, সামিয়া আক্তার শিলাকে সহ সভাপতি, সিদ্দিকা তাহসিনা প্রভাকে সাধারণ সম্পাদিকা, বিবি আমেনাকে সহ-সম্পাদিকা, ডলি আক্তারকে সাংগঠনিক সম্পাদিকা করে ৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির উপদেষ্টারা যথাক্রমে প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, সিনিয়র শিক্ষক মোস্তাফিজুর রহমান, শিক্ষিকা নাজমা পারভিন, শিক্ষিকা বৃন্দা রাণী বণিক ও জাহাঙ্গির আলম। মাহবুব পলাশ


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত