• বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
লালমোহনে বৃক্ষরোপণ কর্মসূচি

লালমোহনে যুগান্তর স্বজন সমাবেশ ও প্রেস ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। ২২ জুলাই এ কর্মসূচির উদ্বোধন করেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। লালমোহনে প্রতিষ্ঠিত সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে বৃক্ষরোপণ করে এ কর্মসূচি শুরু হয়। এ সময় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আগামী প্রজন্মকে নির্মল পরিবেশ উপহার দিতে প্রত্যেককে একটি করে গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন।

২২ জুলাই শনিবার সকাল ১০টায় নির্ধারিত সূচি অনুযায়ী স্বজন সমাবেশের সদস্যরা প্রবল বৃষ্টি উপেক্ষা করে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে উপস্থিত হন । প্রেস ক্লাব ও স্বজন সমাবেশের যৌথ আয়োজনে সামাজিক এ কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে সাড়া দেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। বৃষ্টি বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। মাঠের পশ্চিম কোণে রোপণ করা হয় মাল্টা, সবেদা, জামরুল, লিচু, মিষ্টি জলপাই, আকাশমণিসহ বিভিন্ন প্রজাতির ফলদ ও কাঠের চারা। পর্যায়ক্রমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চারা রোপণ করবে যুগান্তর স্বজন সমাবেশের সদস্যরা। বৃক্ষরোপণ কর্মসূচির এ উদ্যোগের জন্য এমপি নূরুন্নবী চৌধুরী শাওন সবাইকে ধন্যবাদ জানান।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনকালে পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, লালমোহন থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর, লালমোহন প্রেস ক্লাবের সভাপতি আবদুস সাত্তার, লালমোহন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি স্বজন সমাবেশের উপদেষ্টা মো. জসিম জনি, লালমোহন প্রেস ক্লাবের সহসভাপতি এসবি মিলন, মাহমুদ হাসান লিটন, সহ-সম্পাদক মো. রুহুল আমিন, অর্থসম্পাদক মাকছুদ উল্যাহ, স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক তপতী রাণী সরকার, স্বজন অপু হাসান, হাসান পিন্টু, ইব্রাহিম আকাশসহ বিভিন্ন পত্রিকা, ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও স্বজন সমাবেশের সদস্যরা উপস্থিত ছিলেন।

মো. জসিম জনি


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত