স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
সেন্টফিটের দলে ছয় নতুন মুখ
এএফসি এশিয়ান কাপ বাছাইপর্বের প্লে-অফের জন্য ৩৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন বেলজিয়ান কোচ টম সেন্টফিট। ডাক পাওয়া দলের নতুন ছয় মুখ হল রহমতগঞ্জের ফরোয়ার্ড মেহবুব হাসান নয়ন ও মিডফিল্ডার মো. সোহেল রানা, দিদারুল আলম, শেখ রাসেলের ফরোয়ার্ড রুমন হোসেন, আরামবাগের ডিফেন্ডার মনসুর আমিন ও উত্তর বারিধারার মিডফিল্ডার সেন্টু চন্দ্র সেন।
বাংলাদেশ জাতীয় ফুটবল দলের নতুন এই গুরুর কাছে আজই রিপোর্ট করবেন ডাক পাওয়া ফুটবলাররা। তাদের নিয়ে ৯ দিনের ক্যাম্প করাবেন সেন্টফিট। এরপর ৩০ আগস্ট জাতীয় দল যাবে মালদ্বীপে। সেখানে তারা একটি প্রস্ততি ম্যাচ খেলবে। ২ সেপ্টেম্বর দেশে ফিরবেন এবং ভুটানের বিপক্ষে খেলার চূড়ান্ত প্রস্তুতি নেবেন লাল-সবুজের ফুটবলাররা। নিজের দেয়া প্রাথমিক দল নিয়ে বেলজিয়ান ম্যানের কথা, ‘প্রথমে ৫৩ জনের একটি তালিকা তৈরি করেছিলাম। সেখান থেকে ৩৩ জনকে বাছাই করেছি। এদের মধ্যে যারা ভালো পারফর্ম করবে তারাই ভুটানের বিপক্ষে খেলবে। আমি ভালো দল তৈরি করতে চাই। ভুটানের বিপক্ষে জয় ছাড়া অন্য কোনো পথ নেই আমাদের।’ ভুটানের বিপক্ষে ৬ সেপ্টেম্বর ও ১০ অক্টোবর এএফসি এশিয়ান কাপ বাছাইপর্বের প্লে-অফ ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রথমটি ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এবং দ্বিতীয়টি ভুটানের থিম্পুতে অনুষ্ঠিত হবে।
৩৩ সদস্যের প্রাথমিক স্কোয়াডে যারা রয়েছেন- গোলকিপার শহিদুল আলম সোহেল, মো. নেহাল, মাকসুদুর রহমান মোশতাক ও আশরাফুল ইসলাম রানা। ডিফেন্ডার রায়হান হাসান, নাসিরউদ্দিন চৌধুরী, তপু বর্মণ, ইয়ামিন মুন্না, মামুন মিয়া, আরিফুল ইসলাম, রেজাউল করিম, ওয়ালি ফয়সাল, মনসুর আমিন ও আতিকুর রহমান মিশু। মিডফিল্ডার প্রাণতোষ কুমার দাস, জাফর ইকবাল, জামাল ভূইয়া, মামুনুল ইসলাম, সোহেল রানা, ইমন মাহমুদ, মো. আবদুল্লাহ, সোহেল রানা, সেন্টু চন্দ্র সেন ও এনামুল হক শরিফ। ফরোয়ার্ড জুয়েল রানা, রুবেল মিয়া, রুমন হোসেন, নাবিব নেওয়াজ জীবন, দিদারুল আলম, মেহেদি হাসান তপু, আমিনুর রহমান সজিব, শাখাওয়াত হোসেন রনি ও মেহবুব হাসান নয়ন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত