স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ০৯ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
এশিয়ান অ্যাথলেটিক্স
হতাশার মিছিলে তারাও
এশিয়ান ট্র্যাক অ্যান্ড ফিল্ডে লাল-সবুজদের হতাশা চলছেই। ভুবনেশ্বরে মেসবাহ আহমেদ, কাজী ইমরান, আবদুর রউফ, মাসুদ রানা, সোহাগী আক্তার, মাহফুজুর রহমানের পর হতাশ করলেন আরও অনেকেই। শনিবার টুর্নামেন্টের তৃতীয়দিনে ব্যর্থতার পরিচয় দিয়েছেন হার্ডলার আলমগীর হোসেন ও মাসুদ খান, লংজাম্পার আল আমিন ও ইসমাইল এবং দৌড়বিদ মোহাম্মদ কিবরিয়া ও কামরুল হাসান।
কাল লংজাম্পে আল আমিন ৭.১১ মিটার দূরত্বে লাফিয়ে ২০ জনের মধ্যে ১৫তম হন। এই ইভেন্টের আরেক প্রতিযোগী মোহাম্মদ ইসমাইল ৫.০১ মিটার দূরত্বে ২০তম হয়েছেন। তবে মন্দের ভালো করেছেন খন্দকার কিবরিয়া। ৮০০ মিটার দৌড়ে ১ মিনিট ৫৪.৬৬ সেকেন্ড সময় নিয়ে ১১ জনের অষ্টম হয়েছেন এই স্প্রিন্টার। এটাই তার সেরা টাইমিং। একই ইভেন্টের আরেক হিটে কামরুল হাসান এক মিনিট ৫৬.৪২ সেকেন্ড সময় নিয়ে ১০ জনের মধ্যে অষ্টম হন। পুরুষদের ৪০০ মিটার হার্ডলসে অংশ নিয়ে ২০ জনের মধ্যে সর্বশেষ স্থান নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে আলমগীর হোসেনকে। তিনি সময় নিয়েছেন ৫৬.১৬ সেকেন্ড। এই ইভেন্টের এক নম্বর হিটে প্রথম হয়েছেন চাইনিজ তাইপের চেন চিয়েন। তার টাইমিং ৫০.৬৪ সেকেন্ড। ২০ জনের মধ্যে তিনি সবচেয়ে কম সময় নিয়েছেন। পুরুষদের ১১০ মিটার হার্ডলসে আটজনের মধ্যে সপ্তম হন বাংলাদেশের মাসুদ খান। তিনি সময় নেন ১৫.৪১ সেকেন্ড। এই ইভেন্টে সৌদি আরবের খাদের আহমেদ ১৩.৬৯ সেকেন্ড সময় নিয়ে শীর্ষে ছিলেন।
এর আগে ছেলে ও মেয়েদের ১০০ মিটার স্প্রিন্টের হিট থেকে বিদায় নিয়েছেন মেজবাহ আহমেদ, কাজী ইমরান ও সোহাগী আক্তার। চার গুণিতক ১০০ মিটার রিলেতেও ব্যর্থ হয়েছেন মেসবাহ আহমেদ, কাজী ইমরান, আবদুল রউফ ও মাসুদ রানা। চারশ’ মিটার রিলে শেষ করতে তারা সময় নেন ৪২.৬৪ সেকেন্ড। এই হিটে সাত দেশের মধ্যে চতুর্থ হয়ে বাদ পড়ে বাংলাদেশ। পুরুষদের হাইজাম্পে হতাশ করেন মাহফুজুর রহমান। তিনি দু’মিটার উচ্চতায় লাফিয়েও হিটেই বাদ পড়েন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত