স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সাকিবের ইনজুরি গুরুতর নয়
ফিটনেস ক্যাম্পে শনিবারও এসেছিলেন সাকিব আল হাসান। কিন্তু অন্যরা যখন অনুশীলনে ব্যস্ত সাকিব তখন খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলেন। পায়ে ব্যান্ডেজ। এই বাঁ-হাতি অলরাউন্ডার শেষ পর্যন্ত অনুশীলন না করেই বাসায় ফিরেছেন। আসলে গোড়ালি মচকে গেছে সাকিবের। বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বলেন, ‘পা ব্যান্ডেজ করে দেয়া হয়েছে। ৪৮ ঘণ্টা এভাবে থাকবে।’ সাকিবের সুস্থ হতে এক সপ্তাহের মতো সময় লাগবে। ৪৮ ঘণ্টা পর তার ব্যান্ডেজ খুলে দেয়া হবে। তবে ধারণা করা হচ্ছে, তার ইনজুরি বেশি গুরুতর নয়। কয়েকদিন বিশ্রামে থাকলেই সুস্থ হয়ে যাবেন তিনি।
বিসিবি সূত্রে জানা গেছে, শুক্রবার বনানীর নিজ বাসার সিঁড়ি দিয়ে নামার সময় পা মচকায় সাকিবের। আগস্টের মাঝামাঝি অস্ট্রেলিয়া বাংলাদেশ সফরে আসবে। অস্ট্রেলিয়া সিরিজ ও দক্ষিণ আফ্রিকা সফরকে সামনে রেখে বাংলাদেশ দলের ফিটনেস ক্যাম্প চলছে। ফিটনেস ক্যাম্পের প্রথমদিন থেকেই অনুশীলনে ছিলেন সাকিব। অস্ট্রেলিয়া সিরিজের আগে দলের যেকোনো সদস্যের ইনজুরি মানেই দুশ্চিন্তার কারণ।
বর্তমানে ক্রিকেটের তিন সংস্করনেই বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব। ৩০ বছর বয়সী এ অলরাউন্ডার বাংলাদেশ দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটারও। দেশের হয়ে মোট ৪৯টি টেস্ট, ১৭৭টি ওয়ানডে ও ৫৯টি টি ২০ ম্যাচ খেলেছেন সাকিব। ৪৯ টেস্টে ৩৪৭৯ রানের সঙ্গে তার উইকেট সংখ্যা ১৭৬টি। ১৭৭ ওয়ানডেতে ৪৯৮৩ রানের সঙ্গে উইকেট নিয়েছেন ২২৪টি। ৫৯ টি ২০তে সাকিবের রান ১২০৮, উইকেট ৭০টি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত