• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
দুরন্ত বাইকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন
‘দুরন্ত বাইক’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। সোমবার রাজধানীর বাড্ডায় আরএফএলের প্রধান কার্যালয়ে তাসকিন আহমেদ ও দুরন্ত বাইকের জেনারেল ম্যানেজার (বিপণন) চৌধুরী ফজলে আকবর এ সংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন। ‘দুরন্ত বাইক’ দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের বাইসাইকেল ব্র্যান্ড। চুক্তি অনুযায়ী তাসকিন আহমেদ আগামী এক বছর ব্র্যান্ডটির বিভিন্ন প্রমোশনাল কাজে অংশ নেবেন। এ বিষয়ে চৌধুরী ফজলে আকবর জানান, ‘তাসকিন বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার। তাকে ‘দুরন্ত বাইক’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পাওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত।’ তরুণ এ পেসার তার কার্যক্রমের মাধ্যমে দুরন্ত বাইকের জনপ্রিয়তা আরও বাড়িয়ে দেবেন বলে আশা প্রকাশ করেন তিনি। তাসকিন বলেন, ‘দুরন্ত বাইক’ দেশের জনপ্রিয় একটি ব্র্যান্ড। এ ব্র্যান্ডের জন্য কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত।’ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুরন্ত বাইকের ব্র্যান্ড ম্যানেজার রকিবুল আহসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত