• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯
স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ০৭ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
তৌহিদের ৯৩ বিফলে যুবাদের সিরিজ হার
শেষ ম্যাচে যা একটু লড়াই করলেন তৌহিদ হৃদয়। তার ৯৩ রানের দুর্দান্ত ইনিংস বিফলে গেল। ৩৩ রানে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের হার এড়ানোর জন্য তা যথেষ্ট ছিল না। আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে টানা তিন ম্যাচে হেরে ৩-১-এ সিরিজ খোয়াল স্বাগতিকরা। শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের শেষ যুব ওডিআইতে ২৪০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২০৬ রানে অলআউট হয় বাংলাদেশ।
আফগানিস্তান প্রথমে ব্যাট করে ওপেনার ইব্রাহিম জাদরান (৮৩) ও আবদুল রসুলের (৭৫) হাফ সেঞ্চুরিতে ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২৩৯ রান করে। বাংলাদেশের পক্ষে দুটি উইকেট নেন নাঈম হাসান। আফিফ হোসেন, হাসান মাহমুদ ও সাইফ হাসান একটি করে উইকেট পান। লক্ষ্য তাড়া করতে নেমে এদিনও ব্যাটিং ব্যর্থতায় পড়েন সাইফ হাসানরা। ৮৭ রানে ছয় উইকেট হারায় স্বাগতিকরা। সেখান থেকে জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন তৌহিদ। ২৫ রান করে রাকিব কিছুটা সহযোগিতা করেন তৌহিদকে। শেষ ব্যাটসম্যান হিসেবে তৌহিদ আউট হলে ২০৬ রানে থামে স্বাগতিকদের ইনিংস। তৌহিদ ১০৮ বলে ১০ চার ও দুই ছয়ে ৯৩ রান করেন। চারটি উইকেট নেন ওয়াফাদার। সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। পরের দুটি ম্যাচে একশ’ রানের নিচে অলআউট হয়ে হেরে যায় স্বাগতিকরা।
সংক্ষিপ্ত স্কোর
আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ ২৩৯/৬, ৫০ ওভারে (ইব্রাহিম জাদরান ৮৩, আবদুল রসুল ৭৫, ইকরাম আলী ২১*, কাইস আহমেদ ২৮*। নাঈম হাসান ২/৩৮)।
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ২০৬/১০, ৪৮.২ ওভারে (সাইফ হাসান ২৮, তৌহিদ হৃদয় ৯৩, মোহাম্মদ রাকিব ২৫। ওয়াফাদার ৪/৫২, কাইস আহমেদ ৩/৩৫)।
ফল : আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল ৩৩ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : আবদুল রসুল (আফগানিস্তান অনূর্ধ্ব-১৯)।
সিরিজ : পাঁচ ম্যাচের সিরিজ আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল ৩-১-এ জয়ী।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত