স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সমাপনীও সাদামাটা
সাদামাটা উদ্বোধনের পর জাঁকজমকপূর্ণ সমাপনী-এশিয়া কাপ হকি নিয়ে এমন পরিকল্পনা ছিল বাংলাদেশ হকি ফেডারেশনের। ৩২ বছর পর এশিয়া কাপের আয়োজক হয়ে সমাপনী অনুষ্ঠান রাঙিয়ে দেয়ার সেই পরিকল্পনা থেকে সরে এসেছে দেশের হকির অভিভাবক সংস্থাটি। এখন উদ্বোধনের মতো সমাপনীও হচ্ছে সাদামাটা। আসছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফলে হচ্ছে না কোনো জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানও। টুর্নামেন্ট শুরুর আগে বাংলাদেশ হকি ফেডারেশনের কর্মকর্তারা বলেছিলেন, উদ্বোধনীতে কোনো আয়োজন না রাখা হলেও সমাপনী হবে জমকালো। আতশবাজির ঝলকানি তো থাকবেই। অন্য আরও পরিকল্পনাও ছিল। উদ্বোধনী সাদামাটা আয়োজন করে কথা রেখেছে ফেডারেশন কর্তারা। পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল মাঠে এসে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। কিন্তু সমাপনীতে জমকালো অনুষ্ঠান আয়োজনের কথা বলা থাকলেও সেটা আপাতত হচ্ছে না। সমাপনী দিনের সব ধরনের অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ফেডারেশন। প্রধানমন্ত্রী না থাকলেও ফাইনালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেবেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত