স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
বিসিবির নির্বাচন
২৫ পরিচালক পদের মাত্র তিনটিতে নির্বাচন!
শুক্রবার বিসিবি সভাপতি নাজমুল হাসান তার প্যানেলে থাকা ২৫ পরিচালকের নাম ঘোষণা করেন
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আগামী পরিচালনা কমিটি হতে যাচ্ছে প্রায় বিনা প্রতিদ্বন্দ্বিতায়। ২৫টি পরিচালক পদের মধ্যে নির্বাচন হবে মাত্র তিনটি পদে। ঢাকা বিভাগের দুটি পরিচালক পদের জন্য মনোনয়ন কিনেছেন ছয়জন ও বরিশাল বিভাগের একটি পদের জন্য মনোনয়ন কিনেছেন দু’জন। এছাড়া বাকি ২২টি পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে নাজমুল হাসানের প্যানেল।
শুক্রবার বিসিবি সভাপতি নাজমুল হাসান তার প্যানেলে থাকা ২৫ পরিচালকের নাম ঘোষণা করেন। আগের মেয়াদের প্যানেল থেকে মাত্র একটি পরিবর্তন থাকছে।
কাল সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিসিবির নির্বাচনের মনোনয়ন বিতরণ করা হয়েছে। ২৫ পরিচালক পদের জন্য মোট মনোনয়ন কেনা হয়েছে মাত্র ৩০টি। এর মধ্যে ক্যাটাগরি-২ এবং ক্যাটাগরি-৩ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন পরিচালকরা। ক্যাটাগরি-১-এ ১০ পদের থেকে তিনটিতে নির্বাচন হবে। কাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নিজেদের প্যানেল নিয়ে নাজমুল হাসান বলেন, ‘আমরা যারা ইচ্ছুক সবাই মনোনয়ন ফর্ম নিয়েছি। গতবার আমরা যারা ঢাকার ক্লাব থেকে নিয়েছিলাম তারাই এসেছি। অন্য বিভাগ থেকে যা ছিল একই আছে। বরিশালে দুটি মনোনয়ন নিয়েছে। এছাড়া ঢাকা বিভাগে নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। ২৪ তারিখ তুলে নিলে নির্বাচন হবে না।’ ঢাকা ও বরিশাল বিভাগে নাজমুল হাসানের প্যানেলে রয়েছেন নাঈমুর রহমান দুর্জয় ও এমএ আউয়াল চৌধুরী বুলু। বিসিবি সভাপতি বলেন, ‘নতুন কারও এই বোর্ডে আসার সম্ভাবনা মাত্র দুটি জায়গায়। বরিশালে ও ঢাকায় একাধিক মনোনয়নপত্র কেনা হয়েছে। ফর্ম যেহেতু কিনেছেন নির্বাচন হতে পারে।’ নাজমুল হাসানের প্যানেলে ক্যাটাগরি-১-এ রয়েছেন ঢাকায় নাঈমুর রহমান দুর্জয়, চট্টগ্রামে
আ জ ম নাসির উদ্দিন ও আকরাম খান, খুলনায় শেখ সোহেল ও
কাজী ইনাম আহমেদ, রাজশাহীতে শফিউল আলম স্বপন, বরিশালে এমএ আউয়াল, সিলেটে শফিউল আলম চৌধুরী ও রংপুর থেকে আনোয়ারুল ইসলাম।
জাতীয় ক্রীড়া পরিষদ ও ক্লাব থেকে রয়েছেন আহমেদ সাজ্জাদুল আলম ববি, নাজমুল হাসান, এনায়েত হোসেন সিরাজ, মাহবুবুল আলম, আফজালুর রহমান সিনহা, মনজুর কাদের, জালাল ইউনুস, নজিব আহমেদ, ইসমাইল হায়দার মল্লিক, গাজী গোলাম মোর্ত্তজা, লোকমান হোসেন ভূঁইয়া, হানিফ ভূঁইয়া, শওকাত আজিজ রাসেল ও তানজীল চৌধুরী। ক্যাটাগরি-৩ থেকে খালেদ মাহমুদ সুজন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত