প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
শেরপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট
শেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ (বালক) ফুটবল প্রতিযোগিতায় জেলা চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইগাতীর ঘাগড়া পুটলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (বালিকা) ফুটবল প্রতিযোগিতায় জেলা চ্যাম্পিয়ন হয়েছে সদর উপজেলার হেরুয়া তালুকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বৃহস্পতিবার শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এবারের বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত হয়। ছেলেদের ফাইনালে ঝিনাইগাতীর ঘাগড়া পুটলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ২-০ গোলে শ্রীবরদীর গোবড়ীকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারায়। গোল দুটি করেন গোলাম রব্বানী ও ফরহাদ আলী।
মেয়েদের ফাইনালে সদর উপজেলার হেরুয়া তালুকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে নকলার কবুতরমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারায়। হেলেনা আক্তার সুইটি একমাত্র গোলটি করে। বিপুলসংখ্যক দর্শক খেলা উপভোগ করেন। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে
পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর
রুমান। চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি এবং খেলোয়াড়দের মেডেল ও মগ উপহার প্রদান করা হয়। এ সময় পৌর মেয়র গোলাম মাহাম্মদ কিবরিয়া লিটন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. এনামুল হক, ডিএসএ ও ডিএফএ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শেরপুর প্রতিনিধি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত