• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
জাতীয় বয়সভিত্তিক সাঁতার শুরু কাল
পাঁচটি গ্রুপে প্রায় হাজার সাঁতারুর অংশগ্রহণে রোববার শুরু হচ্ছে সাইফ পাওয়ারটেক জাতীয় বয়সভিত্তিক সাঁতার প্রতিযোগিতা। মিরপুর সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের গ্রুপগুলো হল- অনূর্ধ্ব-১০, ১১-১২, ১৩-১৪, ১৫-১৭ ও ১৮-২০। ডাইভিংয়ের তিনটি ইভেন্টসহ শতাধিক ইভেন্ট থাকবে তিনদিনের প্রতিযোগিতায়। যেখানে বিভাগীয় ও ক্রীড়া সংস্থা, ৪৫টি সুইমিং ক্লাব, বিকেএসপি, আনসারসহ ৭১টি দলের ৫৯০ জন বালক ও ১৯৯ জন বালিকা সাঁতারু অংশ নেবেন। বিভিন্ন ইভেন্ট সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হলেও বরাবরের মতোই ডাইভিং নৌবাহিনীর ডাইভিং পুলে অনুষ্ঠিত হবে। সোনা, রুপা ও ব্রোঞ্জ ছাড়াও চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি দেয়া হবে। টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে ২০ লাখ টাকা। যার পুরোটাই দিচ্ছে পৃষ্ঠপোষক সাইফ পাওয়ারটেক। সকাল থেকে খেলা শুরু হলেও রোববার বিকেল ৪টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আসাদুল ইসলাম। এ সময় পৃষ্ঠপোষক সাইফ পাওয়ারটেকের পরিচালক তরফদার রুহুল সাইফ ও ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ উপস্থিত থাকবেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত