• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
আর্সেনালের হিরো জিরু
১০ জনের রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে আর্সেনালের জয়ের নায়ক অলিভার জিরু। ম্যাচের অন্তিমলগ্নে তার গোলে গানাররা টানা তৃতীয় জয় পায় ইউরোপা লীগে। বৃহস্পতিবার সার্বিয়ায় অনুষ্ঠিত ম্যাচের ৮৫ মিনিটে অ্যাক্রোবেটিক স্টাইলে লক্ষ্যভেদ করেন ফরাসি ফরোয়ার্ড জিরু। তার একমাত্র জয়সূচক গোল আর্সেন ওয়েঙ্গারের দলের রক্ষাকবচ হয় শেষ বাঁশি বাজার খানিক আগে। তার আগে রেড স্টার মিলান রডিচকে লাল কার্ডের জেরে হারিয়ে ধাক্কা খায়। এ জয়ে ইংলিশ প্রিমিয়ার লীগের ক্লাব আর্সেনাল এইচ-গ্রুপে রেড স্টার থেকে পাঁচ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধানে এগিয়ে শীর্ষস্থান সুসংহত করল। এদিকে কোলন রইল পয়েন্টশূন্য। বাতে বরিসভের ১-০ গোলে হার মানতে হয়েছে কোলনকে।
একইদিন গুডিসন পার্কে লিঁও ২-১ গোলে জয়ী হয় এভারটনের বিপক্ষে। ওয়েন রুনিকে এ ম্যাচে মাঠে নামাননি এভারটনের কোচ রোনাল্ড কোয়েম্যান। বেঞ্চে বসে এভারটনের হার দেখেছেন ম্যানইউর সাবেক স্ট্রাইকার রুনি। এদিকে ইতালির সেরি-এ লীগের ক্লাব ল্যাজিও প্রথমে গোল হজম করেও ৩-১ ব্যবধানে জয় পেয়েছে নিসের মাঠে। ম্যাচের চতুর্থ মিনিটে মারিও বালোতেল্লির গোলে এগিয়ে যায় নিস। এ সপ্তাহে বাবা হয়েছেন বালোতেল্লি। লিড তো ধরে রাখতে পারেনি তারা। উল্টো তিন গোল হজম করে ম্যাচে হেরে যায়। কে-গ্রুপের শীর্ষে থাকা ল্যাজিও ১১ ম্যাচে অপরাজিত। সাতবারের ইউরোপা লীগ চ্যাম্পিয়ন এসি মিলান নিজেদের মাঠে গোলশূন্য ড্র করেছে এইকে এথেন্সের সঙ্গে। এএফপি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত