প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
লাহোরে না খেললে বাদ থারাঙ্গারা!
লাহোরে ক্রিকেটারদের পাঠাতে বাধ্য করতে ‘অদ্ভুত’ সিদ্ধান্ত নিতে যাচ্ছে শ্রীলংকার ক্রিকেট বোর্ড।
২৯ অক্টোবর পাকিস্তানে সিরিজের শেষ ম্যাচ খেলার ইচ্ছা যাদের নেই, তারা আগের দুই ম্যাচও খেলতে পারবেন না।
পাকিস্তানে ২৪ ঘণ্টার এ সফর অনিরাপদ মনে করলেও যত বেশি সম্ভব খেলোয়াড় পাঠানোর উদ্দেশ্য বোর্ডের। তাই লাহোরের ম্যাচটি খেলতে আপত্তি নেই এমন খেলোয়াড়দের নিয়েই আবুধাবিতে প্রথম দুই ম্যাচের দল তৈরি করতে নির্বাচকদের নির্দেশ দিয়েছে এসএলসি।
প্রধান নির্বাচক গ্রায়েম লেবরুইর যুক্তি, ‘সিরিজের জন্য একই দল তৈরি করতে বলা হয়েছে। লাহোরে ম্যাচ খেলতে যারা চান সেসব খেলোয়াড়কে নিয়ে গড়া হবে দল।’
২৬ অক্টোবর থেকে শুরু সিরিজে এক দল নিয়েই খেলার সিদ্ধান্তে বোর্ড অটল থাকলে তিন ম্যাচের সিরিজে একজন নতুন অধিনায়ককে বাছাই করতে হবে। উপুল থারাঙ্গা এরই মধ্যে লাহোরে যেতে অনিচ্ছা প্রকাশ করেছেন।
লেবরুই বলেছেন, ‘এ মুহূর্তে প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে আলাদা করে কথা বলছে বোর্ড। তাই নির্বাচকরা এখনও জানে না, আসলে কারা যাচ্ছে। শ্রীলংকা ক্রিকেট বোর্ডের নির্বাহী কমিটির দুই সদস্য খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ রাখছে।’ ওয়েবসাইট।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত