স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
রাজিন সালেহর শতকে রক্ষা সিলেটের
লড়াকু এক সেঞ্চুরিতে সিলেটকে বাঁচিয়েছেন রাজিন সালেহ। চট্টগ্রামের বিপক্ষে সিলেটের ড্রয়ে তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকের আলী রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। জয়ের জন্য শেষ দিন ৮ উইকেট নিতে হতো চট্টগ্রামের বোলারদের। তারা নিতে পেরেছেন ৫টি। প্রথম শ্রেণীর ক্রিকেট রাজিনের ১৮তম সেঞ্চুরিতে ৭ উইকেটে ৩০৯ রান করে সিলেট।
জয়ের জন্য শেষ দিন ৩৮১ রান প্রয়োজন ছিল সিলেটের। ওই রান করার কোনো চেষ্টাতেই যায়নি সিলেট। শুরুতেই আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান ইমতিয়াজ হোসেন ও নাইটওয়াচম্যান এনামুল হক জুনিয়রকে হারায় দলটি।
জাকির হাসানের সঙ্গে ৫১ রানের জুটিতে প্রতিরোধ গড়েন রাজিন। প্রথম ইনিংসে পাঁচ উইকেট নেয়া ইফতেখার সাজ্জাদ ভাঙেন প্রতিরোধ, ফিরিয়ে দেন জাকিরকে।
জাকেরের সঙ্গে রাজিনের ১২০ রানের জুটি চট্টগ্রামের জয়ের আশা শেষ করে দেয়। সেঞ্চুরি করে সাজ্জাদের বলে তাসামুল হককে ক্যাচ দিয়ে ফেরেন ম্যাচসেরা রাজিন। দিনের বাকি সময়টুকু আবুল হাসানকে নিয়ে কাটিয়ে দেন জাকের। তিনি অপরাজিত থাকেন ৪৬ রানে।
চট্টগ্রামে দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে ঢাকা মেট্রোর সঙ্গে ড্র করেছে রাজশাহী। মিজানুর রহমান (১৭৫) ও ফরহাদ রেজার (১০৬) সেঞ্চুরিতে শেষ দিনে রাজশাহীর প্রথম ইনিংস থামে ৬৬৮ রানে। জবাবে দ্বিতীয় ইনিংসে ঢাকা মেট্রো পাঁচ উইকেটে ১১৮ রান তোলার পর ড্র মেনে নেয় দু’দল।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত