স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ফিটনেস পরীক্ষায় প্রথম নাজমুল
বিপিএল শেষে জাতীয় ক্রিকেট লীগের শেষ রাউন্ডে খেলেছেন জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে থাকা অধিকাংশ খেলোয়াড়। এদিকে সাকিব আল হাসান ও তামিম ইকবাল সংযুক্ত আরব আমিরাতে টি টেন টুর্নামেন্টে খেলে এসেছেন। অন্যরা না খেললেও নিয়মিত জিম করেছেন। বুধবার জাতীয় দলের অনুশীলন ক্যাম্পের প্রথমদিন ফিটনেস পরীক্ষায় তাই পাস মার্ক পেতে অসুবিধা হয়নি কারও। ৩২ জনের প্রাথমিক দলের মধ্যে এদিন মিরপুর একাডেমি মাঠে ট্রেনার মারিও ভিল্লাভারায়নের কাছে ব্লিফ টেস্ট দিয়েছেন ২৮ ক্রিকেটার। মোহাম্মদ মিঠুন অসুস্থ থাকায় তিনি ব্লিফ টেস্ট দেননি। প্রথমদিনে অনুপস্থিত ছিলেন মাশরাফি মুর্তজা, তামিম ইকবাল ও ইমরুল কায়েস।
ক্যাম্পের প্রথমদিনে ব্লিফ টেস্টে সর্বোচ্চ ১২.১০ পয়েন্ট নিয়ে ফিটনেসে এগিয়ে রয়েছেন নাজমুল হাসান শান্ত। ১২.৪ পয়েন্ট মুশফিকুর রহিমের। প্রথমদিন পরীক্ষায় খারাপ করেননি বাংলাদেশ দলের প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। ব্লিফ টেস্টে সাধারণত ১২ পয়েন্টের উপরে হলেই সন্তোষজনক ধরা হয়। এদিন বাংলাদেশ দলের গড় ১১.৫ পয়েন্ট হয়েছে। এদিকে ট্রেনার মারিও ভিল্লাভারায়ন জানান, ‘সবাই ঠিক আছে।’ টেকনিক্যাল বা টিম ডিরেক্টর খালেদ মাহমুদ খেলোয়াড়দের ফিটনেস দেখে সন্তুষ্ট। তিনি বলেন, ‘সবাই খেলার মধ্যে ছিল। আর ছেলেরা এখন ফিটনেস সচেতন। নিজেদের ভালোটা বোঝে। দলের সবাই ফিট।’ ব্লিফ টেস্টের পর মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ক্রিকেটাররা ফুটবল খেলে ঘাম ঝরান।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত