যুগান্তর রিপোর্ট, সাভার    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সাভারে টিপিএল টি ১০ ক্রিকেট
সাভারে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হল মেঘনা ব্যাংক টেপ এন পে প্রিমিয়ার লীগ টিপিএল টি ১০ ক্রিকেট টুর্নামেন্টের। বাংলাদেশ টেস্ট ও টি ২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান টুর্নামেন্টের উদ্বোধন করেন।
মঙ্গলবার রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাভারের রেডিওকলোনি স্কুল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী এইচএন আশিকুর রহমান। তিনি বলেন, টেপ এন পে মেঘনা ব্যাংকের চতুর্থ প্রজন্মের একটি মোবাইল ব্যাংকিং সেবা। দেশের আপামর জনগোষ্ঠীর লেনদেনকে আরও বেশি নিরাপদ, দ্রুত ও সহজতর করার উদ্দেশ্য নিয়েই আধুনিক এ মোবাইল ব্যাংকিং শুরু করেছে। আর এর লাউঞ্জিং ঘিরেই টিপিএল টি ১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮-এর উদ্বোধন করা হল।
উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাবেক এমপি বেনজীর আহমেদ, মেঘনা ব্যাংক আই টেপ এন পে বাংলাদেশের নির্বাহী পরিচালক ড. কামরুল আহসানসহ আরও অনেকে।
এদিকে উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের উপস্থিতি দর্শকদের অবর্ণনীয় আনন্দ দেয়। সন্ধার আগে যখন সাকিব আল হাসান ঢাকা থেকে হেলিকপ্টারে সাভারে আসেন, তখন হাজার হাজার জনতা তাকে একনজর দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ে। অনুষ্ঠানের মধ্যমণি হিসেবে তিনি সবার দৃষ্টি কারেন।
এ ক্রিকেট টুর্নামেন্টে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকার স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয় ও গার্মেন্ট শ্রমিকরা অংশগ্রহণ করতে পারবে। ৬ জানুয়ারি থেকে রেডিও কলোনি স্কুল মাঠে এ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। সাভার ম্যাস্ট্রো ক্রাউন কলেজের ব্যবস্থাপনায় মেঘনা ব্যাংক টেপ এন পে আয়োজনে এ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মনির খান ও মিলা। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে রেডিও কলোনি স্কুল মাঠে পুলিশের কঠোর নিরাপত্তা ব্যবস্থা দেখা যায়।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত