স্পোর্টস রিপোর্টার    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সেনাবাহিনী চ্যাম্পিয়ন
বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বাংলাদেশ সেনাবাহিনী। বুধবার ঢাকা ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে তারা সরাসরি ৩-০ সেটে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ২০১৩ সালেও বিদ্যুৎকে হারিয়ে শিরোপা জিতেছিল সেনাবাহিনী। ২০১৫ সালে জাতীয় ‘এ’ ও ‘বি’ দলের খেলা হয়। গত বছর বঙ্গবন্ধু আন্তর্জাতিক টুর্নামেন্টের জন্য বিজয় দিবস ভলিবল অনুষ্ঠিত হয়নি।
এদিকে স্থান নির্ধারণী খেলায় নৌবাহিনী ৩-২ সেটে তিতাস ক্লাবকে হারিয়ে তৃতীয় হয়। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রুফি তুলে দেন এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন। এ সময় পৃষ্ঠপোষক শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন এবং ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল উপস্থিত ছিলেন।
জাতীয় তায়কোয়ান্ডো
স্কুল ও কলেজের প্রায় ছয় শতাধিক ছাত্রছাত্রীর অংশগ্রহণে শুরু হয়েছে জাতীয় স্কুল ও কলেজ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা। বুধবার বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে দু’দিনের টুর্নামেন্টের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। এ সময় ফেডারেশনের সভাপতি মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা উপস্থিত ছিলেন। প্রথমদিন বিভিন্ন ক্যাটাগরিতে ছাত্রছাত্রীরা প্রতিযোগিতায় অংশ নেন। আজ তারা পদকের জন্য লড়বেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত