প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
‘কয়েদি’ রোনাল্ডো!

‘আমি কয়েদি’! বললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কেন বললেন? হঠাৎ নিজেকে আসামি সাজানোর ইচ্ছে হল কেন তার? সিআরসেভেন অবশ্য সিরিয়াস ভঙ্গিতে কিছু বলেননি। বলেছেন রসিকতার ছলে। আসলে এই মাসের শুরুর দিকে স্প্যানিশ ট্যাক্স এজেন্সি বস কোর্টে দাবি করেছিলেন, কর ফাঁকি দেয়ার অভিযোগে রোনাল্ডোকে জেলে ভরা উচিত। রিয়ালের তারকা ২০১১ থেকে ২০১৪ কর ফাঁকি দিয়েছেন বলে দাবি করা হয়েছিল। রোনাল্ডো সেই ঘটনার সূত্র ধরেই নিজেকে নিয়ে রসিকতা করেছেন। এই বছরই তিন সন্তানের বাবা হয়েছেন। পোলাপান নিয়ে এখন তার ভরা সংসার।

ছয় সপ্তাহের মেয়ে অ্যালেনা মার্টিনাকে কোলে আর ছয় মাসের যমজ সন্তান ইভা আর মাতেয়োকে সোফায় বসিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন রোনাল্ডো। দেখে মনে হবে, বাবাকে ঘিরে রয়েছে তিনজন। এই ছবিটি পোস্ট করে রোনাল্ডো ক্যাপশন লিখেছেন চমৎকার, ‘দেখছেন তো, এই মিষ্টি বাচ্চাগুলো কীভাবে আমাকে কয়েদি বানিয়েছে? হা...হা...হা!’

প্রায় সাড়ে চার মাস পর ইনস্টাগ্রামে

কিছু পোস্ট করলেন রোনাল্ডো। শেষ পোস্টটা করেছিলেন, কর ফাঁকি সংক্রান্ত মামলায় আদালতে হাজিরা দেয়ার পরদিন নিন্দুকদের কটাক্ষ করে। এতদিন বাদে রোনাল্ডোর এই নতুন পোস্ট নিয়ে স্বাভাবিকভাবেই সরগরম সবাই। সোশ্যাল সাইটে ছবিটি নিয়ে আপাতত জোর চর্চা চলছে। ওয়েবসাইট।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত