প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ভারতকে হুমকি পিসিবির
পাকিস্তানে ইমার্জিং এশিয়া কাপ আয়োজনের বিরোধিতা করছে ভারতের সঙ্গে বাংলাদেশও। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শুধু ভারতকেই দুষছে। পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি বাংলাদেশ প্রসঙ্গ না টেনে হুমকি দিচ্ছেন, ইমার্জিং কাপ না হলে ভারতে এশিয়া কাপ বয়কট করবেন তারা।
গত অক্টোবরে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভায় ভারতের পাশাপাশি বাংলাদেশও অনুপস্থিত ছিল। এরপর দুবাইয়ে দু’দেশের বোর্ড কর্তারা পাকিস্তানে টুর্নামেন্টটি আয়োজনের বিরোধিতা করেন। ২০১৮ সালের এপ্রিলে পাকিস্তানে ইমার্জিং এশিয়া কাপের আসর বসার কথা। এরপর সেপ্টেম্বরে ভারতে বসবে আসল এশিয়া কাপ।
শেঠি বলেছেন, ‘ভারত বলছে সরকারের আপত্তি থাকায় তারা পাকিস্তানে খেলতে যাবে না। তারা যদি না আসে, এশিয়া কাপ নিয়ে আমরাও একই কথা বলব। আমাদের সরকারের পক্ষ থেকেও সেদেশে যাওয়া নিয়ে আপত্তি আছে। তারা না এলে আমরা এশিয়া কাপ বয়কট করব।’ ভারত-পাকিস্তান কয়েক বছর ধরে আইসিসির টুর্নামেন্ট বাদে একে অপরের মুখোমুখি হয় না। ওয়েবসাইট।




আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত