তারা ঝিলমিল প্রতিবেদক    |    
প্রকাশ : ০৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
পরিবর্তন ছিল নান্দনিক

বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তনের ঈদের বিশেষ পর্ব প্রচার হয় ঈদের ৩য় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। এবারের পর্বের প্রতিটি সেগমেন্টেই ছিল ঈদবিষয়ক কথাবার্তা। ছিল তিনটি নতুন গান। ফয়সাল রাব্বীকিনের কথায় আরফিন রুমির সুর ও সঙ্গীতে একটি গান গেয়েছেন এ সময়ের দুই ঘরানার দুই জনপ্রিয় সঙ্গীতশিল্পী আরফিন রুমি ও সালমা। এ অনুষ্ঠানের মাধ্যমেই এ দুই শিল্পী একসঙ্গে কোনো টেলিভিশন অনুষ্ঠানে গান গাইলেন। ছিল সঙ্গীতশিল্পী ঐশী ও কর্ণিয়ার পরিবেশনায় থাকছে বাউল সম্রাট শাহ্ আবদুল করিমের কথা ও সুর করা বহুল শ্রোতাপ্রিয় গান ‘রঙের দুনিয়া আমি চাই না’। গানটিতে নতুন করে আরফিন রুমি সঙ্গীতায়োজন ভালো লেগেছে। টিভি অভিনেত্রী আশনা হাবীব ভাবনার নৃত্যও ছিল দর্শনীয়। ভাবনার নাচটির মিউজিক কম্পোজিশন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন। সেই সঙ্গে বাঁশিবিষয়ক জনপ্রিয় দুটি গানের সঙ্গে ২৫ জন সহশিল্পী নিয়ে এবারের পরিবর্তনে নৃত্য পরিবেশন করেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। যা দর্শকদরে মাঝে প্রশংসা কুড়িয়েছে বেশ। মিলনায়তনে উপস্থিত দর্শকদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে করা সিনেমা নাটক ও মডেলিংবিষয়ক দর্শক প্রতিযোগিতা পর্বে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন জনপ্রিয় অভিনয়শিল্পী আহসান হাবীব নাসিম, তানভিন সুইটি এবং জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইল। সব মিলিয়ে ঈদের বর্ণিল সাজেই সেজেছিল আনজাম মাসুদের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনায় এবারের পরিবর্তন। ফলে দর্শকমহলে বেশ প্রশংসিতও হয়েছে পরিবর্তনের জমকালো আয়োজন।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত