প্রকাশ : ০৬ জুলাই, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সপ্তাহের সাতকাহন
** যৌথ প্রযোজনার নামে প্রতারণা বন্ধে আন্দোলন করছে দেশের চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৬টি সংগঠনের সম্মিলিত প্ল্যাটফর্ম ‘চলচ্চিত্র ঐক্যজোট’। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবে এই আন্দোলনের নেতারা। পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এ তথ্য জানান।
** বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদ থেকে পদত্যাগ করেছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। ব্যক্তিগত কারণে ৩ জুলাই পদত্যাগপত্র জমা দেন তিনি। তার চিঠি গ্রহণ করেছেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।
** দীর্ঘ প্রতীক্ষার পর শুরু হতে যাচ্ছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত চলচ্চিত্র ‘দ্য স্পাই’। সঙ্গে থাকছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।
** ‘হাই ফাইভ এন্টারটেইনমেন্ট’ নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তারকা দম্পতি এসআই টুটুল ও তানিয়া আহমেদ। ১ জুলাই চ্যানেলটির অফিসিয়াল যাত্রা শুরু হয়।
** আগামী ১৫ জুলাই বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলী লাইভ ইন ঢাকা’ শিরোনামের একটি কনসার্ট। এতে মঞ্চে পারফর্ম করবেন বলিউডের কিংবদন্তি শর্মিলা ঠাকুর। তার সঙ্গে তারই সিনেমার গানে মঞ্চে নাচবেন বাংলাদেশের জনপ্রিয় পাঁচ নায়িকা তারিন, নিপুণ, চাঁদনী, নাদিয়া ও মেহজাবিন।
** ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা নিপুণ। ৩ জুলাই নিজের ফেসবুক ওয়ালে দেয়া এক স্ট্যাটাসে এ ক্ষোভ প্রকাশ করেন তিনি। ২ জুলাই বিকালে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে শাকিব খান বাংলাদেশের চলচ্চিত্র নায়িকাদের নিয়ে মন্তব্য করেন। সে মন্তব্যের জের ধরে নিপুণও মন্তব্য করে ব্যাপক সমালোচিত হন।
** প্রথমবারের মতো টিভি অনুষ্ঠান উপস্থাপনা করলেন দেশীয় চলচ্চিত্রের আলোচিত ও জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা। একুশে টেলিভিশনের এবারের ঈদুল ফিতরের বর্ণাঢ্য অনুষ্ঠানমালায় দেখা গেছে তাদের।
** কলকাতার সুপারস্টার দেব অভিনীত ‘চ্যাম্প’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশে। দক্ষিণ এশিয়ার আঞ্চলিক মুক্ত বাণিজ্য চুক্তির (সাফটা) আওতায় ছবিটি মুক্তি পাচ্ছে এ দেশে। বাংলাদেশে ছবিটি আনছে তিতাস কথাচিত্র।




আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত