তারা ঝিলমিল প্রতিবেদক    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
সংসার ভাঙা-গড়ার বছর

সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় নিত্যই ডুবে থাকে শোবিজ। আজ এ তারকার বিয়ে তো কাল ওই তারকার ছাড়াছাড়ি! এসব নিয়ে কাদা ছোড়াছুড়ি তো চলেই। এ বছরটা তারকাদের ঘর ভাঙার বছর হিসেবেই বেশি উল্লেখযোগ্য হবে শোবিজের সালতামামিতে। ঘর ভাঙার সেই মিছিলে এ বছরের সর্বশেষ নাম নোভা আহমেদ। ছোট পর্দার এ অভিনেত্রী ভালোবেসেই ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন। ২০১৩ সালের ২৮ জুলাই তাদের ঘরে জন্ম নেয় রাফাজ রায়হান। ছয় বছর সংসার করার পর গত ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজী অফিসে তারা পরস্পরকে ডিভোর্স দেন। তা প্রকাশ হয় গত ৮ অক্টোবর। ১০ বছর প্রেম করার পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারিকে বিয়ে করেছিলেন পপ সঙ্গীতশিল্পী মিলা। কিন্তু বছরের শেষ দিকে এসে ফেসবুক স্ট্যাটাসে তিনি বিচ্ছেদের কথা জানান। এদিকে এ বছর বিচ্ছেদের পথে হেঁটেছেন আরেক জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ। গেল বছরের শেষদিকে হঠাৎ গুঞ্জন শোনা যাচ্ছিল হাবিবের দ্বিতীয় সাংসারেও টানাপোড়েন চলছে। অবশেষে দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গেল হাবিবের ২৬ জানুয়ারি। শেষ খবর পাওয়া পর্যন্ত হাবিবের সঙ্গে এখন তিশার সম্পর্কটাও ভালো যাচ্ছে না। মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া নির্মাতা রাফসান আহমেদের সঙ্গে প্রেম করে দু’বছর আগে বিয়ে করেন। কিন্তু এ বছরের ২১ আগস্ট তারা আনুষ্ঠানিক বিচ্ছেদে চলে যান। চলতি বছরে ডিভোর্স ঘোষণা নিয়ে ভক্তদের শোকের মিছিলে ভাসিয়েছেন শোবিজের আদর্শ জুটি বলে খ্যাত তাহসান-মিথিলা। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। তবে এ বিষয়ে প্রশ্ন এলে তারা দু’জনই কৌশলে এড়িয়ে গেছেন। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটল চলতি বছরের ২০ জুলাই। তাহসান-মিথিলা আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্সের বিষয়টি স্বীকার করে নিয়েছেন। একইভাবে অবাক করেছে আরেক জনপ্রিয় জুটি শখ-নিলয়ের ডিভোর্সের খবরও। চলতি বছরের ৭ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমকে মধুর পরিণতি দিতে বিয়ে করেন নিলয়-শখ। কিন্তু বিয়ের বছর না পেরোতেই ১৭ জুলাই বিচ্ছেদের পথে হাঁটে এ তারকা জুটি। বিচ্ছেদের পথে নাম লেখানোর বাইরেও বেশ কিছু তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জন উঠেছে চলতি বছর। বলা যায় অপেক্ষায় আছে আরও বেশ কিছু বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণার। সেখানে আসতে পারে বাপ্পা-চাঁদনী, শাবনূর, বিন্দু, ক্লোজআপ ওয়ান তারকা লিজাসহ আরও বেশ ক’জন তারকার নাম। তবে অপেক্ষমাণ ডিভোর্সের মিছিলে সবচেয়ে বড় দুটি নাম শাকিব খান ও অপু বিশ্বাস। শাকিব খান এরই মধ্যে অপু বিশ্বাসকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন। সেটি এখন কার্যকরের অপেক্ষায়।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত