তারা ঝিলমিল প্রতিবেদক    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
যাদের অভিষেক হয়েছে

এ বছর চলচ্চিত্রে অভিষেক হয়েছে নীল চোখের অভিনেতা তাসকীন রহমানের। ‘ঢাকা অ্যাটাক’ ছবির মাধ্যমে অভিষেক হয়েছে তার। সুদূর অস্ট্রেলিয়ার সিডনিতে বসে বাংলাদেশ কাঁপিয়ে দিয়েছেন তিনি। এর আগে বেশকিছু নাটকে অভিনয় করলেও ছবিতে এ বছরই প্রথম চলচ্চিত্রে অভিষেক হল অভিনেতা হিসেবে। ২০০২ সাল থেকে সিডনিতে থাকছেন তিনি। পড়াশোনা ও চাকরির পাশাপাশি অভিনয়টাও চালিয়ে যাচ্ছেন। তাসকিনের আরেকটি পরিচয় হচ্ছে তিনি নির্মাতা তানিম রহমান অংশুর আপন ছোট ভাই। ২০১৭ সালে অংশুর ‘আদি’ ছবির শুটিংয়ে বাংলাদেশে এসেছিলেন তাসকিন। কিন্তু ছবিটি এখনও মুক্তি পায়নি। তার আগেই মুক্তি পায় ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। এ ছবিতে রহস্যজনক ও ভয়ঙ্কর জিসান চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। সম্প্রতি মোস্তাফা কামাল রাজের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। অন্যদিকে নাটকের পরিচিত মুখ আশনা হাবিব ভাবনা চিত্রনায়িকা হিসেবে পরিচিতি পেয়েছেন এ বছর। অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ঙ্কর সুন্দর’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয় ভাবনার। চলতি বছর নায়ক হয়েছে শিবলী নওমানের। ‘তুখোড়’ ছবির মাধ্যমে নায়ক হিসেবে অভিষেক হয় শিবলীর। নায়কোচিত দেহ আর গুড লুকিং দিয়ে দর্শকদের কাছে বেশ পরিচিতি পেয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় ‘মন দেব মন নেব’ ছবির শুটিং শুরু করেন। এ ছাড়া বছরের একেবারে শেষের দিকে মুক্তি পাওয়া বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীনের বালুচর’ ছবির মাধ্যমে অভিষেক হয় টিভি অভিনেত্রী নিলাঞ্জনা নীলা, তানভীর ও মুনের। গেম রিটার্নস ছবি দিয়ে এ বছর আরও এক নায়িকার অভিষেক হয়েছে। তিনি হচ্ছেন লাবন্য লী। তবে অনেক আগেই ছবির শুটিং করেছিলেন তিনি। এখন অভিনয়ে দেখা যায় না তাকে। অন্যদিকে মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলিদের পর এ বছর জাজের হাত ধরে অভিষেক হয় ফারিনের। ‘ধেততেরিকি’ ছবির মাধ্যমেই অভিষেক হয় তার।




 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত