যুগান্তর ডেস্ক    |    
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৬ ০০:০০:০০ প্রিন্ট
ক্লিনটনের জন্মদিনে প্রেমময় শুভেচ্ছা হিলারির
নিজের ৭০তম জন্মদিনে স্ত্রী, কন্যা ও নাতনির ভালোবাসায় সিক্ত হলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন। শুক্রবার টুইটার ও ফেসবুকে স্বামীর সঙ্গে পুরনো ছবি প্রকাশ করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন। ৬৮ বছর বয়সী এই ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী টুইটারে লেখেন, ‘৪৫ বছর পরেও তোমাকে আমার পাশে পাওয়ার চেয়ে বেশি সুখ আর কিছু নেই। শুভ জন্মদিন, বিল।’ তাদের একমাত্র কন্যা চেলসি বাবার কোলে থাকার একটা সাদা-কালো ছবি টুইটারে পোস্ট করার কিছুক্ষণ পরেই নিজেদের বিয়ের ছবি পোস্ট করেন হিলারি। বাবার জন্মদিনে শুভকামনা জানিয়ে চেলসি লেখেন, ‘মার্ক, চার্লট, আইদান ও আমি আর অপেক্ষা করতে পারছি না। শুভ জন্মদিন বাবা।’ এ সময় তিনি আরও জানান, তার এক বছর বয়সী মেয়ে চার্লট ক্লিনটনকে ‘পপপপ’ বলে ডাকতে শুরু করেছে এবং বেলুন দিয়ে তার নানাকে শুভেচ্ছা জানিয়েছে। এএফপি জানায়, প্রথম নারী প্রেসিডেন্ট হিসেবে হিলারি হোয়াইট হাউসে ঢুকলে সাবেক প্রেসিডেন্ট ক্লিনটনের পদবি কী হবে তা এখনও নিশ্চিত নয়। প্রেসিডেন্টের স্ত্রীকে ‘ফার্স্টলেডি’ বলার রেওয়াজ থাকলেও প্রেসিডেন্টের স্বামী হিসেবে তাকে ‘ফার্স্ট জেন্টেলম্যান’ বলা হতে পারে। হিলারি জয়ী হলে এটাই হবে হোয়াইট হাউসে প্রবেশ করা সবচেয়ে বয়স্ক দম্পতি।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত