• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
গুরুদাসপুরে বৃদ্ধার বসতভিটা দখলের অভিযোগ
গুরুদাসপুর পৌর সদরের চাঁদবি বিবি নামের এক বৃদ্ধার বাড়ির সীমানা প্রাচীরসহ ঘর ভাংচুর, গাছপালা কর্তন ও বসতভিটা জবরদখলের অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে খামারনাচকৈড় মহল্লায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় বুধবার চাঁদবি বিবি বাদী হয়ে গুরুদাপুর থানা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। এতে একই গ্রামের মো. সাখায়াত সরদার, মো. আবু তালেব সরদার, নাছির উদ্দিন সরদারকে অভিযুক্ত করা হয়েছে। গুরুদাসপুর পৌর সদরের খামারনাচকৈড় মৌজার ১৩১নং খতিয়ানভুক্ত ৩২৬ দাগের ১৫ শতাংশ জমি চাঁদবি বিবি পৈতৃক সূত্রে পেয়েছিলেন। সেখানে তিনি দীর্ঘদিন ধরে বসবাস করছিলেন। ওই জমি নিয়ে নাটোর সহকারী জজ আদালতে একটি মামলা চলমান রয়েছে। অভিযুক্ত সাখাওয়াত সরদার দাবি করেন, ওই ভিটা তিনি ওয়ারিস সূত্রে পেয়েছেন। ইতিপূর্বে আদালতের রায় পেয়েছেন তারা। তাছাড়া চাঁদবি বিবির বসতভিটা দখল করা হয়নি। গুরুদাসপুর থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, ওই বৃদ্ধার অভিযোগ পাওয়া গেছে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত