কাউনিয়া (রংপুর) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
কাউনিয়ায় ভাঙা রাস্তা ও কালভার্ট মেরামতে উদ্যোগ নেই
কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের চর নাজিরদহ-পল্লীমারী রাস্তা এবং এর ওপর নির্মিত বক্স কালভার্টটি গত বন্যায় ভেঙে যাওয়ায় তা সংস্কার না করায় চলাচলে এলাকাবাসী চরম দুর্ভোগে পড়লেও এ যেন দেখার কেউ নেই।
সরেজমিন দেখা গেছে, বেশ কিছুদিন আগেই বন্যার পানি নেমে গেলেও জনগুরুত্বপূর্ণ রাস্তা ও কালভার্টটি সংস্কার না করায় সাধারণ মানুষকে অন্যের জমির ওপর দিয়ে চলাচল করতে হচ্ছে। এর ফলে জমির মালিকের অনেক গাল-মন্দ শুনতে হচ্ছে পথচারীদের। বর্তমানে শুষ্ক মৌসুমে চলাচল করতে পারলেও বর্ষা মৌসুমে ওই রাস্তা দিয়ে জনসাধারণের চলাচল একেবারেই বন্ধ হয়ে যাবে। পল্লীমারী, সিট নাজিরদহ, চর চতুরা, গফ্ফারটারী, মঙ্গনুদিটারী গ্রামের স্কুল-কলেজ-মাদ্রাসাগামী শিক্ষার্থীসহ হাজার হাজার মানুষ ওই রাস্তা ও ব্রিজ দিয়ে একতা হাট, খানসামাহাট, বকুলতলা বাজার, খানসামাহাট, ইউনিয়ন পরিষদ, হারাগাছ পৌরসভাসহ উপজেলা সদরে যেতে হয়। এ অঞ্চলের কৃষকের উৎপাদিত ফসল বাজারে নিয়ে গিয়ে বিক্রয় করতে চরম বিড়ম্বনায় পড়তে হচ্ছে। হারাগাছ ইউপি চেয়ারম্যান রকিবুল হাসান পলাশ জানান, আগামী ১ মাসের মধ্যেই রাস্তাটিতে মাটি কেটে মেরামত এবং বরাদ্দপ্রাপ্তি সাপেক্ষে কালভার্টটি নতুন করে নির্মাণ কাজ করা হবে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত