গাইবান্ধা প্রতিনিধি    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
গাইবান্ধায় ধর্ষকদের ফাঁসির দাবিতে মানববন্ধন
সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণের প্রতিবাদে ওই এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিক্ষুব্ধ শিক্ষকরা বুধবার গাইবান্ধা আধুনিক হাসপাতালের সামনের সড়কে ধর্ষকদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেন। ওই হাসপাতালে ধর্ষিত ছাত্রীটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোছা. নাজমা বেগম, সহকারী শিক্ষক আবদুর রাজ্জাক মিয়া, মোজাহার আলী, আবু বকর সিদ্দিক, জয়নাল আবেদীন, জহুরুল ইসলাম, প্রভাষক ওমর ফারুক, বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আবদুল আজিজ প্রমুখ। বক্তারা বলেন, ধর্ষণ ঘটনার সঙ্গে জড়িত এলাকার ৫ চিহ্নিত বখাটের মধ্যে ৩ জনকে স্থানীয় জনগণ আটক করে পুলিশের হাতে সোপর্দ করলেও অপর দু’জন রুবেল ও খুশিকে এখনো পুলিশ গ্রেফতার করতে পারেনি। তারা অবিলম্বে ওই ২ অপরাধীসহ ৫ লম্পটকে আইনের আওতায় নিয়ে এসে বিচারের মাধ্যমে তাদের ফাঁসির দাবি জানান। এর আগে মানববন্ধনকারী শিক্ষক ও অভিভাবকরা ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি হস্তান্তর করেন।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত