ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি    |    
প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
ঈশ্বরদীতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবের শোডাউন
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব ঈশ্বরদীতে বড় ধরনের শোডাউন করেছেন। বুধবার তিনি ঈশ্বরদীতে আগমন করলে মুলাডুলি মোটরসাইকেলে কয়েক হাজার নেতাকর্মী তাকে নিয়ে শোভাযাত্রা সহকারে তার গ্রামের বাড়ি ঈশ্বরদীর সাহাপুরে যান। আগামী সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনে জোটের সম্ভাব্য প্রার্থী হিসেবে এ শোডাউন করা হল বলে মনে করছেন সংশ্লিষ্টরা।
মুলাডুলি থেকে শুরু করে মোটরসাইকেল র‌্যালিটি ঈশ্বরদীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সাহাপুরের গোলচত্বরে পথসভায় মিলিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি শেখ তুহিন, সাধারণ সম্পাদক মোসাব্বির হোসেন সঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন খান, সলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আতিয়ার রহমান, সহকারী অধ্যাপক রবিউল ইসলাম রবি, প্রফেসর আজমল হোসেন সুজন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রকি, আটঘরিয়া পৌর বিএনপির সভাপতি আওরঙ্গজেব বাচ্চু, সম্পাদক আমজাদ হোসেন, আটঘরিয়া উপজেলা যুবদলের সভাপতি আলমগীর হোসেন আলম, সম্পাদক আক্তারুজ্জামান, মশিউর রহমান রতন, হাফিজুর রহমান মুকুল, রফিকুল ইসলাম নয়ন প্রমুখ। পথসভায় হাবিবুর রহমান হাবিব বলেন, জুলুমবাজ এ অবৈধ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। আ’লীগ ভোটকে ভয় পায় তাই কারচুপি করে থাকে। দেশে সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি সরকার গঠন করবে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত