• বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭
যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০ প্রিন্ট
কুসিক নির্বাচনে সেনা মোতায়েন করতে হবে : দুদু
কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানিয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, ছাত্রলীগ ও জনতার মঞ্চের নেতা প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার অধীনে ৩০ মার্চ কুসিক নির্বাচন সুষ্ঠু হতে পারে- এ কথা দেশের কোনো মানুষ বিশ্বাস করেন না। তাই সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অবিলম্বে কুসিকে সেনা মোতায়েন করতে হবে। সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে বাংলাদেশ সম্মিলিত গণতান্ত্রিক জোট আয়োজিত এক মানববন্ধনে দুদু এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নেতা রফিক শিকদার, ন্যাপের গোলাম মোস্তফা ভূঁইয়া প্রমুখ।
কুসিক নির্বাচনে বিএনপির কর্মী-সমর্থকদের ক্ষমতাসীন দলের লোকজন এবং প্রশাসন বাধা দিচ্ছে বলে অভিযোগ করেন শামসুজ্জামান দুদু। তিনি বলেন, আসন্ন কুসিক নির্বাচনে কুমিল্লাবাসী ভোটাধিকার প্রয়োগ করতে চান। কিন্তু সেই পরিবেশ এখনও সৃষ্টি হয়নি। বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর কর্মী-সমর্থকরা প্রচারণায় গেলেই কোনো রকম অভিযোগ ছাড়াই আইনশৃংখলা বাহিনী তাদের গ্রেফতার করে দৌড়ের ওপর রেখেছে। যত রকম বাধা-বিপত্তি তার সবই করা হচ্ছে। এভাবে একটি স্বাভাবিক নির্বাচন হতে পারে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে দুদু বলেন, দেশের চলমান সংকটের সমাধান আপনি চান কিনা সেটা আপনাকেই নির্ধারণ করতে হবে। সমাধান চাইলে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। আর সময় চলে গেলে আলোচনার পরিবেশ থাকবে না। তখন দেশে ১৯৬৯ সালের মতো গণঅভ্যুত্থান হবে।



আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by