¦
অস্ট্রিয়ার প্রেসিডেন্টের কাছে স্মারকলিপি

| প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৫

বিএনপি-জামায়াতের মিথ্যাচার সম্পর্কে আন্তর্জাতিক মহলকে সজাগ করার অভিপ্রায়ে অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় প্রেসিডেন্ট হাউস হফব্রুর্গে অস্ট্রিয়ার প্রেসিডেন্ট ড. হাইনস ফিসার বরাবর স্মারকলিপি প্রদান করেছে অস্ট্রিয়া প্রবাসী বাংলাদেশীরা। সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং অস্ট্রিয়া প্রবাসী মানবাধিকার কর্মী, লেখক, সাংবাদিক এম নজরুল ইসলামের নেতৃত্বে স্মারকলিপি হস্তান্তরকারী প্রতিনিধি দলে ছিলেন অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি অস্ট্রিয়ার সহ-সভাপতি আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কমিউনিটি নেতা ইমরুল কায়েস ও এবিএম মাইনুদ্দিন।
স্মারকলিপিতে বলা হয়, বাংলাদেশে খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি-জামায়াত জোট একাত্তরের মানবতাবিরোধী ও যুদ্ধাপরাধীদের বাঁচানোর লক্ষ্যে নানা অজুহাতে দেশের পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে। হরতাল-অবরোধের নামে তারা দেশব্যাপী জঙ্গি আক্রমণ, পেট্রলবোমা মেরে মানুষ খুন, রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলাসহ বহুমুখী ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। স্মারকলিপিতে সন্ত্রাসনির্ভর এ বর্বর চক্রের অপতৎপরতা প্রতিহত করে জনকল্যাণে সংগ্রামরত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহায়তা করার জন্য অনুরোধ জানানো হয়।
এম নজরুল ইসলাম, অস্ট্রিয়া থেকে
পরবাস পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close