¦
মুখোমুখি আরজু-সায়মন

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ২৭ আগস্ট ২০১৩

দ্বিমুখী যুদ্ধের জন্য তৈরি হচ্ছেন হাল সময়ের দুই প্রতিশ্র“তিশীল চিত্রনায়ক কায়েস আরজু ও সায়মন সাদিক। ৩০ আগস্ট একই দিনে মুক্তি পেতে যাচ্ছে এ দুই তারকা অভিনীত দুটি ভিন্ন ছবি। আরজু অভিনীত ছবিটি হচ্ছে হানিফ রেজা মিলন পরিচালিত ‘মন তোর জন্য পাগল’ ও সাইমন অভিনীত ছবিটি হচ্ছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর বেশি ভালোবাসা যায় না’। দীর্ঘদিন পর নিজের অভিনীত ছবি মুক্তি নিয়ে আরজু বলেন, ‘ছবি মুক্তির সময় এলে আলাদা টেনশন কাজ করে। আশা করছি বরাবরের মতো এবারও আমি সফল হব।’ সায়মন বলেন, ‘দর্শকের ভালোলাগার মতো কিছু আছে এ ছবিতে। চেষ্টা করেছি ভালো অভিনয় করার। ভালো-মন্দ বিচারের ভার দর্শকের।’ আরজু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হচ্ছে আবুল খায়ের বুলবুল পরিচালিত ‘অবুঝ প্রেম’। বর্তমানে শুটিং চলছে সাইফ চন্দন পরিচালিত ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’। এ ছবিতে তার বিপরীতে আছেন আইরিন। আরজু শেষ করেছেন আইরিনের সঙ্গে ‘সেই তুমি’ ছবির কাজ। অন্যদিকে জাকির হোসেন রাজুর দুই ছবি ‘জ্বি হুজুর’ ছবি দিয়ে আলোচনায় আসা সায়মন বর্তমানে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সংসার’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। আগামী মাসে তিনি শুরু করবেন রাজু চৌধুরী পরিচালিত ‘ফলো মি’ ছবির কাজ।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close