¦
পূর্ণ বিনোদনের ছবি রূপগাওয়াল

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৩

গেল সপ্তাহে মুক্তি পেয়েছে হাবিবুর রহমান হাবিব পরিচালিত চলচ্চিত্র ‘রূপগাওয়াল। পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এরইমধ্যে ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে। জীবন ও জীবিকার তাগিদে মেয়েদের প্রসাধনী ফেরি করে বেড়ানো এক ফেরিওয়ালারকে নিয়ে তৈরি হয়েছে ছবিটি। এর গল্পে দেখা যায়, মুকাই ছোটবেলায় শিক্ষকের কাছে এক রাজকুমারীর বিবাহ জটিলতার গল্প শোনে। বড় হয়ে ঠিক সেরকম এক মেয়েকে জীবন সঙ্গিণী হিসেবে খুঁজতে থাকে। পেশা হিসেবে বেছে নেয় লেইচফিতার। যেন সে মেয়েদের খুব কাছাকাছি যেতে পারে। এক সময় পেয়েও যায় একজনকে। কিন্তু কন্যার কঠিন প্রকৃতির পাঁচ ভাই-ই বড় বাধা। মেয়েটির আপত্তি নেই। যদি সে ভাইদের বশ করতে পারে। সেটা সম্ভব শুধু বশের মন্ত্র শিখতে পারলে। আর আসল মন্ত্র শিখতে পারবে কামরুপ কামাক্ষায়। মেয়েটির বিয়ে হতে এখনও ৫-৬ বছর বাকি। হাতে সময় পেয়ে ফেরিওয়ালা ছুটে চলে বশের মন্ত্র শিখতে। সমকালীন বাস্তবতা ও পৌরাণিক গল্পের সমন্বয়ে এভাবেই এগিয়ে যায় রূপগাওয়ালের ঘটনাপুঞ্জ। ছবিতে রূপগাওয়াল চরিত্রে অভিনয় করেন নিলয়। তার বিপরীতে অভিনয় করেন সিমলা। আরও অভিনয় করেন চম্পা, মাসুম আজিজ, সুমনা সুমি, আনোয়ার শাহী, মহসিনা স্বাগতা ও আলম সাকী। ছবির গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, মমতাজ, রিংকু, পারভেজ ও বাউল রাজ্জাক।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close