¦
বিড়ম্বনায় তৌকির আহমেদ

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৪

শুটিং হাউস ভাড়া নিয়ে বিপদে পড়েছেন নির্মাতা তৌকির আহমেদ। বাস্তবে নয়, সম্প্রতি হামেদ হাসান নোমানের রচনা ও পরিচালনায় নির্মিত ধারাবাহিক নাটক ‘উদোর পিন্ডি বুদোর ঘাড়ে’ নাটকে পরিচালক হিসেবে অভিনয় করতে গিয়ে বিপদে পড়েন তিনি। নাটকের লোকেশন হিসেবে পছন্দ হয় মরা জহিরের বাড়ি। এটি বাণিজ্যিক শুটিংয়ের বাড়ি নয়, তৌকির আহমেদের অনুরোধেই তিনি শুটিং করার অনুমতি দেন। শুটিং শুরু হয়। তারপর তিনি জানতে পারেন এ বাড়ি নিয়ে মরা জাহিরের ছেলেদের সঙ্গে চলছে দ্বন্দ্ব। বহু আগেই ছেলেদের তিনি ত্যাজ্য করেছেন। কিন্তু তারা এলাকার এক প্রভাবশালীর সাহায্যে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এ অবস্থায় পরিচালক সিদ্ধান্ত নেন এ বাড়িতে আর শুটিং করবেন না। তারপর ঘটতে থাকে নাটকীয় ঘটনা। এক সময় পুরো ইউনিট এগিয়ে আসে মরা জহিরের সঙ্গে। কারণ তারাও চায় এ সুন্দর বাড়িটি রক্ষা পাক সন্ত্রাসীদের হাত থেকে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তৌকির আহমেদ বলেন, ‘এ নাটকটি একটি ব্যতিক্রমধর্মী গল্প নিয়ে তৈরি হয়েছে। অনেকদিন পর এ রকম নাটকে অভিনয় করতে পেরে ভালো লাগছে’। নাটকটিতে আরও অভিনয় করেছেন মানস বন্দ্যোপাধ্যায়, মীর সাব্বির, জয় রাজ, ভাবনা, লুৎফর রহমান জর্জ প্রমুখ। নাটকটি শিগগিরই যে কোনো চ্যানেলে প্রচার শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close