¦
গুঞ্জন শুনি

আনন্দনগর ডেস্ক | প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৫

অভিনয়ের পাশাপাশি গানেও দক্ষ আলিয়া ভাট। ছবিতে একটা বা দুটো গান নয়, এবার একটি পূর্ণাঙ্গ অ্যালবামের পরিকল্পনা করছেন এ বলিউড তারকা। ছবিতে গাওয়া তার গান ইতিমধ্যে শ্রোতাপ্রিয়তা পেয়েছে। ‘হাইওয়ে’ ছবিতে পরিচালক ইমতিয়াজ আলির ইচ্ছায় গান গেয়েছিলেন এআর রহমানের সুরে। ‘সোহা সোহা’ গানের মাধ্যমে সঙ্গীতের দুনিয়ায় আলিয়ার পা রাখা। গানটি সবারই মন কেড়েছিল। পরের ছবি ‘হামটি শর্মা কি দুলহনিয়া’তেও গান গেয়েছিলেন আলিয়া। ‘সামঝাওয়া’ গানের মেল ভার্সনের পাশাপাশি ফিমেল ভার্সনও জনপ্রিয়তা পেয়েছিল। আর সেই জনপ্রিয়তাই মিউজিক অ্যালবামের কথা ভাবিয়েছে আলিয়াকে। তবে এ বছরই অ্যালবাম যে হচ্ছে তা নয়। কেননা তার হাতে এখন একটার পর এক ছবির কাজ। আপাতত ‘উড়তা পাঞ্জাব’ ছবির কাজে ব্যস্ত আছেন তিনি। সামনে রয়েছে ‘শানদার’ ছবির কাজ। অভিনয়ের ব্যস্ততার পাশাপাশি গানে মনোযোগী হওয়ায় সাধুবাদ পেলেও সমালোচকরা ভাবছেন ভিন্ন কথা। বলিউডে এরই মধ্যে অভিনয়ের পাশাপাশি গানেও তুমুল আলোচিত প্রিয়াংকা চোপড়া। তাদের ধারণা, আলিয়া নাকি পিসির পথই অনুসরণ করতে চলেছেন। আবার নিজেকে আলোচনায় রাখার জন্যই গান করছেন এমন কথাও ভেসে বেড়াচ্ছে বলিউডের আকাশে বাতাসে।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close