¦
গুঞ্জন শুনি

আনন্দনগর ডেস্ক | প্রকাশ : ০৬ মে ২০১৫

‘মাই চয়েস’ ভিডিও নিয়ে সহকর্মীদের কাছ থেকেই বেশ বিতর্কের মুখে পড়তে হয়েছিল বলিউড নায়িকা দীপিকা পাড়–কোনকে। খুব কাছের মানুষজনও এটা নিয়ে তার বিপক্ষে কথা বললেও কোনো রকম মুখ খোলেননি তিনি। বিবাহ থেকে যৌনতা নিয়ে নারীদের নিজস্ব পছন্দের কথা তুলে ধরা হয়েছিল সে ভিডিওতে। আর সেসব কথা শোনা গিয়েছিল দীপিকার মুখেই। এতদিন পর ‘পিকু’ ছবির প্রমোশনে এসে এ বিষয়ে নীরবতা ভাঙলেন তিনি। বলেছেন, ভিডিওতে যেভাবে বলা হয়েছিল, একজন নারী বিয়ে করবেন কি না, ‘সেক্স’ বিয়ের আগে করবেন কি পরে করবেন তা একান্তই তার পছন্দ, তার সঙ্গে মোটেও একমত নন। বিয়ের সম্পর্কটাকে তিনি পবিত্র বলেই মনে করেন। তাহলে ভিডিওতে যে দীপিকা নিজের মুখেই এসব কথা বলেছিলেন, সেটার কী হবে? এ ব্যাপারে অবশ্য কিছু বলেননি এ বলিউড তারকা। মূলত অধিক প্রচারের আশায় এবং ভারতীয় মেয়ের সাপোর্ট পাওয়ার জন্যই তিনি এমনটি করেছেন বলে অনেকের ধারণা।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close