¦
আমি নিয়মিত অভিনয় করি না

| প্রকাশ : ০৯ মে ২০১৫

*বর্তমানে কী নিয়ে ব্যস্ত আছেন?
**এটিএন বাংলা টেলিভিশনের জন্য এয়ারটেল প্রেজেন্টস ‘কি অবস্থা?’ নামের একটি অনুষ্ঠানের কাজ নিয়ে আপাতত ব্যস্ত আছি। এ ছাড়া রেডিও স্বাধীনের খেলার ধারাভাষ্যকার হিসেবেও সময় দিতে হচ্ছে।
*‘কি অবস্থা’ অনুষ্ঠানটির ধরন কেমন?
**এটা মূলত স্যাটায়ার শো। টকশোর আদলে নির্মিত এ অনুষ্ঠানে একজন অতিথির সঙ্গে উপস্থাপকের জ্ঞানগর্ভ আলোচনা হয়। দর্শকরা অনুষ্ঠানে ফোন করে অতিথিকে নানা প্রশ্ন করেন। বিষয়বস্তু হচ্ছে নানা সামাজিক সমস্যা। সবগুলো স্যাটায়ারের মাধ্যমে উপস্থাপন করা হয়।
*আগেও আপনাকে একই ধরনের অনুষ্ঠানে দেখা গেছে...
**ঠিক তাই। এর আগে দেশ টিভিতে ‘দেশী গল্প’ নামের একটি অনুষ্ঠান করতাম। এ অনুষ্ঠানটাও একই ধরনের। তবে এটা আগের চেয়ে বড় বাজেটের এবং ডাইনামিক। এর মাধ্যমে বিভিন্ন চরিত্র তুলে আনার চেষ্টা করেছি। এটি একটি সামাজিক শিক্ষামূলক অনুষ্ঠান।
*সামাজিক শিক্ষামূলক অনুষ্ঠান হলে এর মধ্যে কমেডি বিষয়টা আসার কারণ কী?
**আসলে আমাদের দেশে অনেক সমস্যা। এগুলো নিয়ে টকশো হয় অনেক। কিন্তু তাতে করে মানুষের দৃষ্টি আকর্ষণ করা সম্ভব হয় না। সে বিষয়গুলো যদি হাস্যরসের মাধ্যমে তুলে আনা যায় তাহলে কিছুটা হলেও বিষয়টি সহজ হবে। বিশেষ করে তরুণদের মধ্যে এ সমস্যাগুলো নিয়ে ভাবনা আসবে। তাই সবার দৃষ্টি আকর্ষণের জন্যই এ অনুষ্ঠান।
*ঈদের জন্য কোনো কাজ করছেন?
**আমি নিয়মিত অভিনয় করি না। তবে ঈদের জন্য তো কাজ করা হবেই। এখন পর্যন্ত কাজ করা হয়নি। কিছু কাজের কথা হচ্ছে। মে মাসের মাঝামাঝিতে কাজ শুরু করব। হুমায়ূন আহমেদের একটি নাটক রিমেক করা হবে। সেটি এবং তিষার সঙ্গে একটি নাটকে কাজ করব।
সাদিয়া ন্যান্সি
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close