¦

এইমাত্র পাওয়া

  • চাঁদা না দেয়ায় নরসিংদীর পলাশে সন্ত্রাসীদের হামলায় সাবেক ফুটবলার নাদিরুজ্জামান খন্দকার নিহত
আনসার একাডেমিতে ইত্যাদি এবার

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ২৫ মে ২০১৫

টেলিভিশন অনুষ্ঠানকে স্টুডিও’র চার দেয়ালের বাইরে নিয়ে আমাদের সভ্যতা, সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য, প্রাচীন প্রত্নতাত্ত্বিক নিদর্শন, ভূতাত্ত্বিক ও নৃতাত্ত্বিক বৈচিত্র্য এবং পর্যটনের জন্য আকর্ষণীয় প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা স্থানগুলোতে গিয়ে ইত্যাদির মূল অনুষ্ঠান ধারণ করা হচ্ছে দীর্ঘদিন থেকেই। তুলে ধরা হচ্ছে সেই সব স্থানের কৃষ্টি, সংস্কৃতিসহ গুরুত্বপূর্ণ সব তথ্য। আর এরই ধারাবাহিকতায় ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে গাজীপুর জেলার সফিপুরে অবস্থিত আনসার একাডেমিতে। ইত্যাদির এবারের পর্বেও রয়েছে কয়েকটি হৃদয় ছোঁয়া প্রতিবেদন। দুই অভিন্ন হৃদয় বন্ধুর বন্ধুত্বের সুবর্ণজয়ন্তী পালনের উৎসবে আমন্ত্রিত হয়ে গিয়েছিল ইত্যাদির টিম। রয়েছে একটি আদর্শ গ্রামের ওপর শিক্ষণীয় ও অনুকরণীয় প্রতিবেদন। এবারের ইত্যাদিতে মূল গান রয়েছে একটি। গান গেয়েছেন গাজীপুরেরই খ্যাতিমান শিল্পী মিনা বড়ুয়া। আরও রয়েছে মহান ‘মে দিবস’ উপলক্ষে বাংলাদেশ আনসার বাহিনীর অর্কেস্ট্রা দলের পরিবেশনায় শ্রমজীবী মানুষদের নিয়ে একটি জনপ্রিয় গানের সমবেত যন্ত্রসঙ্গীত। নিয়মিত পর্ব হিসেবে এবারও রয়েছে যথারীতি মামা-ভাগ্নে, নানি-নাতি ও চিঠিপত্র বিভাগ। রয়েছে বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে বেশকিছু সরস অথচ তীক্ষ্ণ নাট্যাংশ। দেশী ফলের পরিচিতি সংকট, কথার লড়াই, অনুষ্ঠানের প্রচারণা ও বাস্তবতা, টিভি উপস্থাপনার ধরন, সংসারে অফিসের প্রভাব, ইন্স্যুরেন্সের সেকাল-একালসহ বিভিন্ন বিষয়ের ওপর রয়েছে বেশ কয়েকটি নাট্যাংশ। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। অনুষ্ঠানটির এ পর্ব একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে-এ প্রচার হবে ২৯ মে রাত ৮টার বাংলা সংবাদের পর।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close