logo
হাসপাতালে সুজেয় শ্যাম
আনন্দনগর প্রতিবেদক
রাজধানীর বারডেম হাসপাতালে অসুস্থাবস্থায় চিকিৎসাধীন আছেন জীবন্ত কিংবদন্তি সুরকার ও সঙ্গীত পরিচালক সুজেয় শ্যাম। ডায়াবেটিকস ও হৃদযন্ত্র সমস্যাজনিত কারণে তাকে অসুস্থাবস্থায় বারডেম হাসপাতালে গত শুক্রবার বিকালে ভর্তি করা হয়েছে। সেখানকার ৮৪১ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করে সুজেয় শ্যামের মেয়ে লিজা শ্যাম বলেন, ‘বাবার শারীরিক অবস্থা গত শুক্রবার খুব খারাপ হয়ে যাওয়ায় তাকে দ্রুত আমরা হাসপাতালে ভর্তি করি। সবাই দোয়া করবেন যাতে বাবা দ্রুত সুস্থ হয়ে বাসায় ফিরতে পারেন।’ লিজা জানান, কার্ডিওলজিস্ট ডা. মহিবুল ও নিওরোলজিস্ট নির্মলেন্দু বিকাশ চৌধুরীর তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। উল্লেখ্য, গত ২ জুলাই সুজেয় শ্যামকে ‘ভারত গৌরব সম্মাননায়’ ভূষিত করা হয়েছে। সংকল্প টুডে ও ইন্ডিয়ার ফোটো-লাভার ওয়েলফেয়ার ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে তাকে এই সম্মানে ভূষিত করা হয়। তার হাতে ক্রেস্ট তুলে দেন অজাতশত্র“ ও শঙ্করলাল ভট্টাচার্য। সুজেয় শ্যামের দ্রুত আরোগ্য কামনা করে দোয়া করছেন সঙ্গীতাঙ্গনের শিল্পীরা। 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০