¦
ধারাবাহিকে প্রিয়মুখ চঞ্চল চৌধুরী ও খুশী

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৫

মঞ্চে তাদের পথচলা একসঙ্গে ‘আরণ্যক’ নাট্যদলের হয়ে। টিভি মিডিয়ায় তাদের পথচলা সালাহ উদ্দিন লাভলুর ধারাবাহিক নাটক ‘ঘরকুটুম’ নাটকে। তবে জুটি হয়ে তাদের অভিনয়ে পথচলা বৃন্দাবন দাসের রচনায় ও সালাহ উদ্দিন লাভলুর পরিচালনায় ‘ওয়ারেন’ নাটকে। প্রথম নাটকেই দর্শকের হৃদয়ে জায়গা করে নেন চঞ্চল চৌধুরী ও খুশী। এরপর থেকে এখন পর্যন্ত এ জুটিকে বহু আলোচিত এবং দর্শকপ্রিয় নাটকে একসঙ্গে অভিনয়ে দেখা গেছে। চঞ্চলের বিপরীতে খুশী কখনও প্রেমিকা, কখনও স্ত্রী, কখনও ভাবী, কখনও প্রতিবেশী আবার কখনও চঞ্চলের মায়ের চরিত্রেও অভিনয় করেছেন। দর্শকপ্রিয় এ জুটিকে আবারও একসঙ্গে একটি নতুন ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যাবে। চন্দন চৌধুরীর নির্দেশনায় চঞ্চল ও খুশী জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন নতুন ধারাবাহিক নাটক ‘সব পাখি ঘরে ফিরে’তে। ২১ নভেম্বর থেকে রাজধানীর উত্তরায় নাটকের শুটিং করছেন তারা। এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘খুশী নিঃসন্দেহে একজন মেধাবী অভিনেত্রী। আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটা এত চমৎকার যে খুব সহজেই যে কোনো চরিত্র নিজেদের মধ্যে লালন করে ভালো কাজ দাঁড় করার চেষ্টা করি। নতুন ধারাবাহিকে আমাদের দুজনের প্রচেষ্টা দর্শকের ভালো লাগবে।’ শাহনাজ খুশী বলেন, ‘চঞ্চলের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কটা সহজ এবং আত্মিক। সহশিল্পী হিসেবে খুবই দায়িত্বশীল একজন মানুষ। নিজের কাজ করেই যে ক্যামেরার সামনে থেকে তিনি চলে যান বিষয়টি এমন নয়। এক কথায় বলা যায় পুরো কাজটি আপ টু দ্য মার্ক না হওয়া পর্যন্ত চঞ্চল কাজ শেষ করেন না।’ নাটকটি বৈশাখী টিভিতে জানুয়ারী মাস থেকে প্রচার শুরু হবে বলে পরিচালক সূত্রে জানা যায়।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close