¦
কাঁঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি

কাঁঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি | প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৫

ঝালকাঠির কাঁঠালিয়ার দক্ষিণ চেচরি গ্রামে (জোমাদ্দার হাট) এক মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা মালামাল লুটের পাশাপাশি চারজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে। আহতরা হলেন- মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, স্ত্রী মানছুরা বেগম, ছেলে মজিবর রহমান ও মেয়ে কমলা। আহতদের আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে মানছুরা ও কমলা বেগমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল্ শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সকালে স্থানীয় জনতা ডাকাত সন্দেহে পানা নামের এক যুবককে গণপিটুনি দিয়ে সোপর্দ করেছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আর দুজনকে আটক করেছে পুলিশ।
গৃহকর্তা মুক্তিযোদ্ধা আবদুল মান্নান জানান, শনিবার রাত দুইটার দিকে একদল সশস্ত্র ডাকাতদল দরজা ভেঙে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে এবং তাদের কুপিয়ে ও পিটিয়ে আহত করে নগদ ল্যাপটপসহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়।
কাঁঠালিয়া থানার ওসি কামরুজ্জামান মিয়া (তদন্ত) ডাকাতির সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল পুলিশ সুপার মজিদ আলী পরিদর্শন করেছেন। ডাকাত সন্দেহে স্থানীয় জনতা পানা নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close