¦
মুন্সীগঞ্জের প্রত্যাহারকৃত সেই এসপির বিরুদ্ধে বরগুনায় মানববন্ধন

বরগুনা (দক্ষিণ) প্রতিনিধি | প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৫

নানা অনিয়ম, দুর্নীতি ও পেশাগত অসদাচরণের দায়ে মুন্সীগঞ্জ থেকে প্রত্যাহারকৃত সাবেক পুলিশ সুপার মো. হাবিবুর রহমানের বিরুদ্ধে স্ত্রী নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগ এনে রোববার সকালে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে বরগুনার নাগরিক সমাজ। এ প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেয় বরগুনার বিভিন্ন শ্রেণীপেশার পাঁচ শতাধিক নারীপুরুষ। বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও সমাবেশ শেষে জেলা প্রশাসক মীর জহুরুল ইসলামের কাছে স্মারকলিপি দেন বরগুনার নাগরিক সমাজ ও নারী নেতারা। মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন এসপি হাবিবের নির্যাতিত স্ত্রী হালিমা বেগম, বাংলাদেশ মহিলা পরিষদ বরগুনার সম্পাদক খাদিজা বেগম, নারী নেত্রী হোসনেআরা হাসি, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান, সনাক সভাপতি আবদুর রব ফকীর, বরগুনার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট মো. শাহজাহান, মনির হোসেন কামাল প্রমুখ। প্রধানমন্ত্রী বরাবরে দেয়া স্মারকলিপিতে উল্লেখ করা হয়, অভিযুক্ত সাবেক এসপি মো. হাবিবুর রহমান দীর্ঘদিন ধরে যৌতুকের দাবিতে তার স্ত্রী হালিমা আক্তারকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছেন।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close