¦
খালেদা জিয়া মানুষ খুনের রাজনীতিতে মরিয়া

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৫

রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, যারা মানুষ হত্যা করে তারা ঘাতক ও কসাই। আর ঘাতক-কসাইদের জনগণ কখনও ক্ষমতায় দেখতে চায় না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াও পেট্রল বোমায় পুড়িয়ে মানুষ মেরে ঘাতক, কসাইয়ে পরিণত হয়েছেন। তিনিও মানুষ মেরে কখনও ক্ষমতায় যেতে পারবেন না। তিনি আরও বলেন, খালেদা জিয়া নির্বাচনে না এসে মানুষ খুনের রাজনীতিতে মরিয়া হয়ে উঠেছেন। বৃহস্পতিবার সদর উপজেলার পাঘাচং রেলস্টেশন এলাকা চান্দপুরে রেলপথে ও ট্রেনে নাশকতা রোধকল্পে স্থানীয় জনসাধারণের করণীয় সম্পর্কে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কমল রঞ্জন ভট্টাচার্যের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি রআম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বক্তব্য রাখেন রেলপথের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) হাবিবুর রহমান, জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম, পৌর মেয়র হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাবিবুল্লাহ বাহার, সদর উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা সুলতানা নিশাত, মোশারফ মুন্সী।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close