¦
ঝালকাঠিতে ভাইয়ের হাতে ভাইসহ তিন স্থানে ৩ জন খুন

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৫

ঝালকাঠিতে ভাইয়ের হাতে ভাইসহ ভালুকা ও রাঙ্গুনিয়ায় তিনজন খুন হয়েছে। এছাড়া বেনাপোল ও পুঠিয়ায় ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। যুগান্তর প্রতিনিধিরা জানান-
ঝালকাঠি : জমিজমা নিয়ে বিরোধের জেরে ঝালকাঠির নলছিটিতে ছোট ভাইরা কুপিয়ে-পিটিয়ে বড় ভাই জামাল হোসেন জোমাদ্দারকে খুন করেছে। নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বুধবারে তিনি মারা যান। আগের দিন উপজেলার কলানিদি গ্রামে ছোট দুই ভাই দলবল নিয়ে তার ওপর হামলা চালায় বলে অভিযোগ করা হয়েছে।
রাঙ্গুনিয়া : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব সৈয়দবাড়ী গ্রামে নুর আকতার (২২) নামে এক গৃহবধূকে স্বামী ও শাশুড়ি শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে গৃহবধূকে মৃত অবস্থায় চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ ঘণ্টা আগে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। এ সময় চিকিৎসক কৌশলে পুলিশকে জানালে পুলিশ হাসপাতাল থেকে নিহতের স্বামী ও শাশুড়িকে আটক করে ।
ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে বুধবার রাতে স্বামী আলমাছ উদ্দিন স্ত্রী রাবেয়া আক্তারকে (২৫) বসতঘরে শ্বাসরোধে হত্যা করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, শরীয়তপুর জেলার আবুল কাসেম হাওলাদারের ছেলে আলমাছ এক বছর আগে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার সৈয়দগাঁও গ্রামের মতিউর রহমানের মেয়ে রাবেয়া আক্তারকে বিয়ে করে। বিয়ের পর স্বামী আলমাছ উদ্দিন স্ত্রী রাবেয়াকে নিয়ে ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের জহিরুলের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। আলমাছ স্থানীয় পাইনিয়র মিলে শ্রমিক হিসেবে কাজ করত। বুধবার বিকালে বেতনের টাকা ও বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের জের ধরে ঘটনার রাতে আলমাছ তার স্ত্রীকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।
বেনাপোল : যশোরের বেনাপোলের পুটখালী সীমান্তের ইছামতি নদী থেকে বৃহস্পতিবার সকালে শরিফুল ইসলাম নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে বর্ডার গার্ড বিজিবি সদস্যরা। শরিফুল ইসলাম নড়াইলের কালিয়া থানার পেরুলিয়া গ্রামের হালিমের ছেলে। বিজিবি সূত্র জানায়, শরিফুল ইসলাম চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। সেখানে মারা গেলে তার মৃতদেহ নিয়ে ইছামতি নদী পার হয়ে দেশে ফিরছিল পরিবারের সদস্যরা। এ সময় টহলরত বিজিবি সদস্যরা দেখতে পেয়ে মৃতদেহ উদ্ধার করে।
পুঠিয়া (রাজশাহী) : রাজশাহীর পুঠিয়ায় অজ্ঞাতনামা (৪০) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পবা হাইওয়ে পুলিশ (বানেশ্বর ফাঁড়ি)। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় উপজেলার তারাপুর মোবাইল টাওয়ারের কাছে মহাসড়কের পাশে স্থানীয় লোকজন ওই অজ্ঞাতনামা ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close