¦
হরতালের সমর্থনে ২০ দলের মিছিল

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৫

হরতালের পক্ষে বৃহস্পতিবার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীরা। যুগান্তর প্রতিনিধিরা জানান-
জয়পুরহাট : সকালে হরতাল ও অবরোধের সমর্থনে জয়পুরহাট কেন্দ্রীয় মসজিদ চত্বর থেকে জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধানের নেতৃত্বে জয়পুরহাট শহরের প্রধান সড়কে পৃথক মিছিল শেষে বাটার মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করেছে জেলা ২০ দল। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি সাবেক এমপি মোজাহার আলী প্রধান, সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, অধ্যাপক আমিনুর রহমান বকুল, মতিয়র রহমান, অ্যাডভোকেট হেনা কবির, অধ্যক্ষ আলী হাসান মুক্তা, জামায়াতের আমির আতাউর রহমান, জামায়াত নেতা হাসিবুর রহমান লিটন, জেলা যুবদলের সভাপতি সেলিম রেজা ডিউক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান তোতা প্রমুখ।
মেহেরপুর : জেলা বিএনপি বৃহস্পতিবার মিছিল করেছে। সকাল ৮টার সময় শহরের প্রেস ক্লাব সামনে থেকে সাবেক এমপি ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে গলিপথ হয়ে একটি বিক্ষোভ মিছিল বয়েজস্কুল মোড়ে গিয়ে শেষ হয়। এ সময় মিছিলে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহাবুব রহমানসহ নেতাকর্মীরা।
গাইবান্ধা : গাইবান্ধায় ঢিলেঢালাভাবে হয়েছে। শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ ছিল। তবে অফিস-আদালত, ব্যাংক-বীমা এবং অন্যান্য প্রতিষ্ঠান খোলা ছিল। কিন্তু লোকজনের উপস্থিতি ছিল কম। শহরে রিকশা, মোটরসাইকেল, অটোবাইক, সিএনজি পরিবহনগুলো যথানিয়মে চলাচল করেছে। টার্মিনাল থেকে কোনো বাস ছেড়ে যায়নি।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close