¦
যশোরে মাদক বিক্রেতাদের মোটরসাইকেল চাপায় পুলিশ নিহত

যশোর ব্যুরো | প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৫

যশোরে মাদক ব্যবসায়ীদের মোটরসাইকেলের চাপায় পুলিশ কনেস্টবেল ইসমাইল মুন্সি (৫৫) নিহত হয়েছেন। সোমবার সকালে সদর উপজেলার দোগাছিয়া কলেজের অদূরে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন যশোর সদর উপজেলার সাঁজিয়ালি পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি নাটোরের রামনগর এলাকায়।
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আক্কাস আলী জানান, মোটরসাইকেলে একদল মাদক বিক্রেতা ফেনসিডিল বহন করে নিয়ে আসছে এমন খবরে সোমবার সকাল সদর উপজেলার দোগাছিয়া কলেজের অদূরে সাঁজিয়ালি পুলিশ ফাঁড়ির কনেস্টবল ইসমাইল হোসেনসহ কয়েকজন পুলিশ তল্লাশি চালাচ্ছিলেন। এ সময় মাদকবহনকারী মোটরসাইকেল ইসমাইলকে চাপা দিলে তিনি মাথায় মারাত্মক আঘাত পান। তাকে প্রথমে যশোর পুলিশ হাসপাতালে এবং পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় নেয়া হচ্ছিল। পথিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close