¦
বগুড়ায় বিএনপি জামায়াতের অফিস এখনও তালাবদ্ধ

বগুড়া ব্যুরো | প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৫

বগুড়ায় বিএনপি ও জামায়াতের কার্যালয় এখনও তালাবদ্ধ থাকছে। মাঝে মাঝে পিয়ন খুলে ধোয়া-মোছার কাজ করে থাকেন। তবে বিএনপি নেতারা দাবি করছেন, গত তিন মাসে মাত্র ২-৩ দিন অফিস বন্ধ ছিল। পুলিশি হস্তক্ষেপের কারণে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দায়িত্বশীল নেতারা অফিসে যান না। জামায়াত সমর্থকরা বলছেন, তাদের নেতাকর্মীরাও অফিস খোলেন না।
জানা গেছে, ৬ জানুয়ারি বিএনপি-জামায়াত জোট অব্যাহত অবরোধ ও সপ্তাহে ৫ দিন হরতাল আন্দোলন শুরু করার পর বগুড়ায় পেট্রলবোমার আগুনে দগ্ধ হয়ে পরিবহন শ্রমিকসহ ৫ জন নিহত হন। নাশকতার ৭৩টি মামলায় ৩৭২ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, ধর্মীয় সম্পাদক ফজলে রাব্বী ত্বোহা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, সহ-সভাপতি মাহবুব হাসান লেমন, কাউন্সিলর সাজু, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান জেলা জামায়াতের নায়েবে আমীর আলমগীর হুসাইন, জামায়াত নেতা সাবেক কমিশনার এরশাদ অন্যতম।
আন্দোলন শুরু হওয়ার পর থেকে শহরে নবাববাড়ি সড়কে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, শহর জামায়াত এবং টেম্পল রোডে শহর বিএনপি অফিসে তালাবদ্ধ। জোটের দায়িত্বশীল অধিকাংশ নেতা আÍগোপনে।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close