¦
নড়াইলের বিছালীতে মেলার নামে চলছে অনৈতিক কর্মকাণ্ড

নড়াইল প্রতিনিধি | প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৫

নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়নের চেয়ারম্যান ইমারুল গাজীর নেতৃত্বে গ্রামীণ মেলার নামে যাত্রাদলের অশ্লীল নৃত্য ও মদ-জুয়ার আসরসহ অনৈতিক কর্মকাণ্ড চলছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামীণ এ মেলায় যাত্রা, পুতুল নাচসহ গ্রাম বাংলার ঐতিহ্যের সব আয়োজন থাকার কথা থাকলেও তা উপেক্ষা করে যাত্রার নামে অশ্লীলতা ও রমরমা জুয়ার আসর বসছে। পাশাপাশি অবাধে ফেনসিডিল, ইয়াবা, মদ ও গাঁজাসহ মাদকের ব্যবসা চলছে। এতে এলাকার কোমলমতি শিক্ষার্থীসহ কিশোর-যুবকরা হচ্ছে বিপথগামী। একে কেন্দ্র করে এলাকায় ছিঁচকে চুরির ঘটনাও ঘটছে। এ প্রসঙ্গে চেয়ারম্যান ইমারুল গাজী দম্ভ করে বলেন, প্রশাসনকে টাকা দিয়ে ম্যানেজ করে এ মেলা চালাচ্ছি। একপর্যায়ে তিনি ও তার সাঙ্গপাঙ্গদের হাতে সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনাও ঘটে। এ ব্যাপারে নড়াইল সদর থানায় জিটিভি সাংবাদিক মির্জা মাহমুদ হোসেন একটি অভিযোগ দায়ের করেছেন।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close