¦
বাকেরগঞ্জে মাদ্রাসা সভাপতিকে শোকজ

স্টাফ রিপোর্টার, বাকেরগঞ্জ | প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৫

উপজেলার কবাই ইউনিয়নের হানুয়া-লক্ষ্মীপাশা মুহাম্মাদিয়া আলিম মাদ্রাসার সভাপতি মো. নাসির উদ্দিন মাহামুদের সভাপতি পদ কেন বাতিল করা হবে না তার কারণ দর্শানোর জন্য গত মাসে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড নোটিশ করেছে। নোটিশে উল্লেখ করা হয়, মাদ্রাসার অধ্যক্ষ অবসর গ্রহণের পর মাদ্রাসার জ্যেষ্ঠতম শিক্ষক মো. আনছারুজ্জামানকে দায়িত্ব প্রদান না করে মাদ্রাসার জুনিয়ার শিক্ষক শেখ আবু জাফরকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব প্রদান করায় আইন অমান্য করার কারণে সভাপতি হিসেবে মো. নাছির উদ্দিন মাহামুদের বিরুদ্ধে দায়িত্ব অবহেলা, অসদাচরণের অভিযোগ এনে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষাবোর্ড প্রবিধানমালা ২০০৯-এর প্রবিধান ৩৮(১) এর ক্ষমতাবলে এ দফতর হতে মনোনীত ও অনুমোদিত গভর্নিং বডির সভাপতি হিসেবে তার পদ কেন বাতিল করা হবে না তা জানতে চেয়ে আগামী ৩০ দিনের মধ্যে জবাব দাখিল করার জন্য বোর্ড থেকে নোটিশ দেয়া হয়েছে।
বাংলার মুখ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close